আবারো টুইটারে জমে উঠেছে কপিল- সুনীলের বাগবিতণ্ডা

‘কমেডি নাইটস উইথ কপিল’ ও ‘দ্য কপিল শর্মা শো’-কপিলের দুটি শোতেই ডক্টর মশহুর গুলাটি ও রিংকু ভাবির চরিত্রে অভিনয় করে বেশ সুখ্যাতি পেয়েছিলেন সুনীল গ্রোভার। সুনীলের সঙ্গে বিতর্কের জেরেই টিআরপির তুঙ্গে থাকা শোটিকে শেষমেশ বন্ধই করে দিতে হয় চ্যানেল কর্তৃপক্ষকে। তবে নতুন শো ‘ফ্যামিলি নাইটস উইথ কপিল’ নিয়ে আবারও ছোট পর্দায় ফিরছেন কপিল।

তাঁর এ নতুন শোয়ে পুরোনো দুই শোয়ের অনেকে ফিরলেও নিজেকে উপেক্ষিত দাবি করেছেন সুনীল। অন্যদিকে সুনীলের অভিযোগ উড়িয়ে দিয়েছেন কপিল। জুম টিভির খবরে প্রকাশ, টুইটারে জমে উঠেছে তাঁদের বাগবিতণ্ডা।

সুনীল তাঁর টুইটে লিখেন, ‘ভাই (কপিল শর্মা) আপনার মতো অনেক মানুষই আমাকে জিজ্ঞেস করে আমি নতুন শোতে যোগ দেব কি না। কিন্তু এই শো নিয়ে আমার কাছে কোনো ফোন আসেনি। আমার ফোন নম্বর অপরিবর্তিত রয়েছে। অপেক্ষা করতে করতে আমি নতুন এক শোয়ের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছি। আপনাদের দোয়ায় ভালো একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরেছে। জলদি আপনাদের সামনে হাজির হব।’

সুনীলের এমন টুইটের বেশ কড়া ভাষায় জবাব দিয়েছেন কপিল। তিনি লিখেছেন, ‘হ্যাঁ সে মিথ্যা বলছে। আমি তাঁকে ১০০ বার ফোন দিয়েছি আমার লোককে তাঁর বাসায় পাঠিয়েছি, এমনকি আমিও তাঁর বাসায় গিয়েছি যাতে সে আমার শোতে যোগ দেয়। কিন্তু এখন আমি আর কাউকে আমার নাম নিয়ে সুবিধা নিতে দেব না। যা হয়েছে যথেষ্ট হয়েছে।’

অপর একটি পোস্টে কপিল লিখেন, ‘আমার তাঁর সমর্থনের দরকার নেই। কিন্তু সে যেন অন্তত গুজব না ছড়ায়। আমি এগুলো নিয়ে অনেক ক্লান্ত ও বিরক্ত’। সনি এন্টারটেইনমেন্টের ব্যানারে চলতি বছরের ২৫ মার্চ থেকে প্রচারিত হওয়ার কথা রয়েছে কপিল শর্মার নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’।