প্রেমিকের ফোনে ডেটিং অ্যাপ, তলোয়ার হাতে প্রেমিকার হামলা

প্রেমিকের ফোনে ডেটিং অ্যাপ দেখে তাতেই ক্ষুব্ধ হয়ে যায় প্রেমিকা। ব্যাস, সামুরাই তলোয়ার দিয়ে হামলা চালান প্রেমিকের ওপর। প্রেমিক অ্যালেক্স আহত অবস্থায় খবর দেন পুলিশে। ঘটনাটি ঘটে ৩ মার্চ।

জানা গেছে, প্রেমিক যখন ঘুমে আচ্ছন্ন সেই সময় প্রেমিকা এমিলি জাভিয়ার গোপনে সামুরাই তলোয়ার নিয়ে নিজের বিছানার কাছে লুকিয়ে রাখেন। ঘর অন্ধকার থাকলেও এমিলি নিজের ফোনের আলোয় সবকিছু স্পষ্ট দেখতে পাচ্ছিলেন। এমিলির প্রেমিক অ্যালেক্স লোভেল সেই সময় ঘুমোচ্ছিলেন। আর ঘুমের মাঝেই তলোয়ার নিয়ে চলে তার হামলা।

এমিলি অভিযোগ করে জানান, অ্যালেক্স প্রচুর ভিডিও গেমস খেলেন। কিন্তু এখন অ্যালেক্স তার সঙ্গে প্রতারণাও করছে। তারও প্রমাণ এমিলি পেয়ে যান। টিন্ডার ডেটিং অ্যাপ অ্যালেক্সের ফোনে দেখতে পান এমিলি। এমনকী মেয়েদের চুলও এমিলি তার বাথরুমে দেখেন। এইসব দেখার পরই এমিলি ক্ষুব্ধ হয়ে ওঠেন।

অ্যালেক্সের ঘুম ভাঙে যখন তিনি দেখেন তার ২ বছরের প্রেমিকা তার ওপর তলোয়ার দিয়ে হামলা চালাচ্ছেন। অ্যালেক্স যেহেতু মার্শাল আর্ট প্রশিক্ষণপ্রাপ্ত এবং বিভিন্ন সিনেমা দেখে কুংফু শিখেছে তাই তার প্রেমিকার হামলা রোধ করতে সফল হন তিনি। রীতিমতো খোলা হাতেই সামুরাই তলোয়ার নিয়ে হামলারত প্রেমিকাকে সামলান। এই ঘটনায় যদিও অ্যালেক্স আহত হয়েছেন।

অ্যালেক্স বলেন, ‘‌আমি কুংফুর প্যাচ মেরে এমিলির হাত থেকে নিজেকে বাঁচাই। আমার মনে হয় সকলেরই চীনা মার্শাল আর্ট শেখা দরকার। আমি এমিলিকে যত বলি যে আমি তাকেই ভালবাসি কিন্তু তাও আমায় এমিলি খুন করতে উদ্যত হয়।’‌