পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্থার তুলেছেন আরশি খান

৪০ হাজার টাকা বাকি রয়েছে। কিন্তু আরশি খান কোনওভাবেই সেই টাকা ফেরত দিচ্ছেন না। সেই কারণেই এবার আরশি খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন পণ্ডিত রমেশ যোশি নামে এক পুরোহিত। 

কিন্তু অভিযোগ দায়েরের পর পরই রমেশ যোশির বিরুদ্ধে পালটা সুর চড়াতে শুরু করেছেন বিগ বস খ্যাত আরশি খান। তার দাবি, রমেশ যোশি নাকি বিনা অনুমতিতে তাকে স্পর্শ করতেন। শুধু তাই নয়, শরীরের বিভিন্ন জায়গায় নাকি অবাঞ্ছিতভাবে ঘোরাঘুরি করত তার হাত। শুধু তাই নয়, পুরোহিতের কুকর্মের বিরোধিতা করেছেন বলেই তার বিরুদ্ধ প্রতারণার অভিযোগ দায়ের করেছেন বলেও দাবি আরশির।

পণ্ডিত রমেশ যোশির দাবি, ব্যাগ হারিয়ে গেছে বলে আরশি খান এক সময় তার কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলেন। তিনি বিপদে পড়েছেন, সেই অজুহাতে বার বার রমেশ যোশির কাছে হাত পাততেন আরশি। আরশিকে মেয়ের মত দেখেন। তাই দুর্দিনে তাকে ৪০ হাজার টাকা ধার দিয়েছিলেন। কিন্তু ধার নেওয়ার পর থেকেই বেপাত্তা হয়ে যান আরশি।

বন্ধ করে দেন মন্দিরে যাওয়াও। এরপর তাকে ফোন করলে, প্রথমে তিনি ধরতেন না। পরে আরশি অন্য কাউকে দিয়ে ফোন করান। এবং সেই ব্যক্তি দাবি করেন, রমেশ যোশি যেন ওই টাকা আর ফেরত পাওয়ার আসা না করেন। এরপরও অবশ্য আশা ছাড়েননি রমেশ যোশি। সোজাসুজি থানায় গিয়ে টেলিভিশনের আরশি খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের পর পরই পাল্টা অভিযোগ দায়ের করা হয় আরশির তরফে। দাবি করা হয়, রমেশ যোশির কাছ থেকে কোনও টাকা ধার নেননি তিনি। শুধু তাই নয়, রমেশ যোশি তাকে ‘মেয়ের মত দেখেন’ বলে দাবি করলেও, তার শরীরের নানা জায়গায় স্পর্শ করতেন। সেই কারণেই রমেশ যোশির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।