পালকীর পরে ফের পর্দায় ইমতু-বৃষ্টির জুটি

আগামী ৮ মার্চ নারী দিবসে প্রকাশ হতে যাচ্ছে মিলনের নতুন গানের ভিডিও। গানের শিরোনাম ‘তুমি চলে গেলে’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। সেখানেই মডেল হিসেবে দেখা মিলবে ইমতু-বৃষ্টির।

‘কেন এভাবে তুমি চলে গেলে/ আমাকে ছেড়ে দূরে বহুদূরে।’ এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মিলন নিজেই আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। রাজধানীর বিভিন্ন লোকেশনে টানা ৪৮ ঘন্টা চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘পালকী’। এরইমধ্যে নাটকটি ৭০০ পর্ব প্রচারের মাইলফলক স্পর্শ করেছে। নাটকটি দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন পালকী চরিত্রে তানিয়া বৃষ্টি ও তার স্বামী চরিত্রে ইমতু রাতিশ। এই জুটি এবার হাজির মিষ্টি প্রেমের গানের মিউজিক ভিডিওতে।

গানটি প্রসঙ্গে গায়ক মিলন বলেন, ‘ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম একদিন শিল্পী হবো। বাল্যকালেই বাবা মারা যাওয়ায় ভাটা পড়ে স্বপ্নে। সংসারের হাল ধরতে গিয়ে স্বপ্নটা প্রায় হারাতেই বসেছিলাম। তবে আশা ছাড়িনি। কষ্ট করে একটি হারমোনিয়াম কিনে চর্চা করতে থাকি। তারপর ওস্তাদের কাছে যাওয়া-আসা। ধীরে ধীরে গানটা আয়ত্ত করার চেষ্টা।

মডেল হওয়া প্রসঙ্গে ইমতু রাতিশ বলেন, ‘তানিয়া বৃষ্টি দারুণ একজন সহকর্মী। ওর সঙ্গে ‘পালকী’ নাটকে কাজ করছি। এবার নতুন একটি অভিজ্ঞতা হলো। আশা করছি চমৎকার গানটিতে আমাদের উপস্থিতি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’ভবিষ্যতে আরও নতুন কাজ করবে বলেও তিনি আশাবাদী।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সুত্রে জানা যায়, ৮ মার্চ তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে www.dhrubamusicstatioan.com ওয়েবসাইট, জিপি মিউজিক, ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।