শ্রীদেবীর মৃত, এ কথা বিশ্বাস করতে কষ্ট হচ্ছঃ জিতেন্দ্র

শ্রীদেবীর হঠাৎ অকাল প্রয়ানকে কোন ভাবেই মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা। আর সেই বলিউড সুপারস্টারের মৃত্যুতে তাঁর এক সময়ের সহকর্মী জিতেন্দ্র বলেন, ‘কষ্ট হচ্ছে, একা লাগছে’। 

‘হিম্মতওয়ালা’-ই তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল শ্রীদেবীর।ওই  সিনেমার পর বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন শ্রীদেবী। বলা হয় ‘হিম্মতওয়ালায়’ জিতেন্দ্রর কাছ থেকে অনেকটা আলো কেড়ে নিয়েছিলেন শ্রী।

জিতেন্দ্র বলেন, শ্রীদেবী একজন অত্যন্ত উচ্চমানের অভিনেত্রী। একদিকে সৌন্দর্য অন্যদিকে মেধা, এই দু’য়ের মিশেলই যেন শ্রীদেবীকে সবার চেয়ে আলাদা করে দেয়। শ্রীদেবীর মৃত্যুর খবর যখন প্রথম শোনেন তখন বিষয়টি বিশ্বাসই করতে পারেননি। শ্রীদেবীর মৃত, এ কথা বিশ্বাস করতে কষ্ট হচ্ছে তাঁর। শ্রী-এর মৃত্যুতে ভারতীয় সিনেমার অপূরণীয় ক্ষতি হল বলেও মন্তব্য করেন জিতেন্দ্র। পাশপাশি শ্রীদেবী আর নেই, এই কথা বিশ্বাস করা অত্যন্ত বেদনাদায়ক বলেও জানান তুষার কাপুরের বাবা।

তবে শ্রীদেবী শুধু তাঁর সহকর্মী ছিলেন এমন নয়, শ্রী তাঁর একজন কাছের মানুষও। তাই কাছের মানুষ চলে যাওয়ায় এক শূণ্যতা সৃষ্টি হয়েছে বলেও জানান জিতেন্দ্র। প্রসঙ্গত, শুধু ‘হিম্মতওয়ালা’ নয়, জিতেন্দ্রর সঙ্গে জুটি বেঁধে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন শ্রীদেবী।