মৃত্যুর পর বয়স কমে গেল শ্রীদেবীর!

৫৪ নয়, শ্রীদেবীর বয়স ৫২। দুবাই সরকারের দেওয়া এমবামিং সার্টিফিকেটে শ্রীদেবীর বয়স ৫২ বছর হিসাবে উল্লেখ করা হয়েছে। গালফ নিউজ প্রকাশিত সেই সার্টিফিকেট ভারতীয় সংবাদ মাধ্যমের হাতে এসে পৌঁছতেই ফের তৈরি হল বিতর্ক।

শ্রীদেবীর ডেথ সার্টিফিকেট-এ বানান ভুল নিয়ে এর আগেই ভ্রূ কুঁচকেছেন অনেকে। এবার এমবামিং সার্টিফিকেটে শ্রীদেবীর বয়স ৫২ দেখে অনেকেরই প্রশ্ন, কীভাবে এমন ভুল হচ্ছে এবং তা নজরেও আসছে না কেন?

৫৪ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল মৃত্যু হয়েছে বলি ডিভা শ্রীদেবী কাপুরের। শনিবার সকালে এই খবরে হৃদয় ভেঙেছিল ১৩০ কোটির ভারতের। এরপর মিস ‘হাওয়া হাওয়াই’-এর রহস্য মৃত্যু নিয়ে তোলপাড় হয়েছে দেশ-বিদেশের সংবাদমাধ্যম।

এরপর খালিজ টাইমস ও গালফ নিউজের ব্রেকিং অনুযায়ী, প্রতি মুহূর্তে নতুন করে বাঁক নিতে থাকে ‘চাঁদনী’ মৃত্যুকাণ্ড। হৃদরোগে আক্রান্ত হয়েই কি মৃত্যু? মদ্যপ অবস্থায় দূর্ঘটনা? না কি পরিকল্পনা মাফিক খুন? বাদ যায়নি দাউদ যোগের প্রসঙ্গও। আতসকাঁচের তলায় আসেন বনি কাপুর।

৭২ ঘণ্টার দমবন্ধকর পরিস্থিতির শেষে দুবাই পুলিস জানায় বাথটাবে ডুবেই মৃত্যু হয়েছে বলি অভিনেত্রীর। তারপর ‘কেস ক্লোজড’ ঘোষণা হতেই দুবাই থেকে আম্বানিদের বিশেষ চার্টাড বিমানে গ্রিন পার্কের বাসগৃহে ফেরান হয় নায়িকার দেহ। বুধবার, লোখন্ডওয়ালার ভিলে পার্লে শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। এরই মধ্যে ফের শিরোনামে বয়স বিতর্ক।