বিদায় বেলা সব ভুলে মুখোমুখি দুই প্রতিদ্বন্দী! 

সিংহাসন দখলের লড়াইয়ে কখনও ভালো সম্পর্ক গড়ে ওঠেনি তাঁদের মধ্যে। কিন্তু আজ বিদায় বেলা সব ভুলে মুখোমুখি দুই প্রতিদ্বন্দী। শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে হাজির মাধুরী দিক্ষিত।

কোনও কালেই পর্দায় তাঁদের রসায়ন জমে ওঠেনি। কিন্তু বাস্তবের দুই সুপারস্টারের গল্পে মশগুল হয়ে থাকত বলিপাড়া। শোনা যায়, সিনেমা তো দূরের কথা। কোনও অনুষ্ঠানে শ্রীদেবী আসলে থাকতেন না মাধুরী। কিন্ত আজ সেসব অতীত। চোখের জলে চির প্রতিদ্বন্দীকে বিদায় দিলেন মাধুরী।

মঙ্গলবার রাতে মৃত্যুর বাহাত্তর ঘণ্টা পরে মুম্বইয়ে ফিরেছে শ্রীদেবীর দেহ। বিমানবন্দর থেকে দেহ নিয়ে ‌যাওয়া হয় লেখান্ডওয়ালায় তাঁর বাংলোয়। সেখানেও বলিউডের বহু তারকার ভিড়। কাপুর পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, বুধবার সকাল সাড়ে নটা থেকে সাড়ে বারোটা অভিনেত্রীর মরদেহ রাখা হবে সেলিব্রেশন স্পোটস কমপ্লেক্সে।

সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানাবেন ভক্তরা। তবে শ্রদ্ধা জানাতে গিয়ে ক্যামেরা নিয়ে ঢোকা ‌যাবে না বলে জানিয়ে দেওয়া হয়। সকাল নটা নাগাদ শ্রীদেবীর বাংলো থেকে মরদেহ নিয়ে ‌যাওয়া হয় সেলিব্রেশন ক্লাবে। মরদেহের সঙ্গে ছিলেন বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর।