দুবাইতে যাওয়ার আগে অসুস্থ ছিলেন শ্রীঃ পিঙ্কি রেড্ডি

মাত্র ৫৪ বছর বয়সেই চলে গেলেন বলিউড সুপারস্টার শ্রীদেবী। তাঁর মৃত্যুর পর থেকেই শুরু হয়েছে জল্পনা। হৃদ যন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, না জলে ডুবে মৃত্যু হয়েছে, তা নিয়ে শোরগোল এখনও অব্যাহত। কিন্তু শ্রীদেবীর মৃত্যু নিয়ে তাঁর ঘনিষ্ঠ বন্ধু বললেন, দুবাইতে যাওয়ার আগে অসুস্থ ছিলেন শ্রী।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে শ্রীদেবীর ছোটবেলার বন্ধু পিঙ্কি রেড্ডি জানিয়েছেন, শ্রী তাঁর ছোটবেলার বন্ধু। তিনি বন্ধুর পাশাপাশি তাঁর বোনকেও হারিয়েছেন। আর তাই তো, শ্রী-এর মৃত্যুর খবরে তাঁরা ভেঙে পড়েছেন বলেও মন্তব্য করেন পিঙ্কি।

এরপরই তিনি বলেন, দুবাইতে যাওয়ার আগে অসুস্থ ছিলেন শ্রী। তাঁর জ্বর হয়েছিল। ওষুধও খাচ্ছিলেন তিনি। সেই কারণেই তিনি জানিয়েছিলেন, তাঁর ক্লান্ত লাগছে। দুবাইতে যাওয়ার ইচ্ছে নেই। কিন্তু, ওই বিয়েতে তাঁকে যেতেই হবে বলেও পিঙ্কিকে ফোনে জানান শ্রী। এরপরই সংবাদমাধ্যমের বিরুদ্ধে ফুঁসে ওঠেন পিঙ্কি। তিনি বলেন, শ্রীদেবীর মৃত্যু নিয়ে যেভাবে তামাশা চলছে, তা এবার বন্ধ হোক। মৃত্যু নিয়ে যেভাবে বিভিন্ন জল্পনা চলছে, তা শ্রীদেবীর কাছের মানুষের দুঃখ দিচ্ছে।

পাশাপাশি তিনি আরও বলেন, বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর কখনও বড় ঝামেলা হয়েছে বলে তাঁর মনে পড়ে না। বনির সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক অত্যন্ত অত্যন্ত ভাল ছিল। তাই শ্রীদেবীর মৃত্যুর পর যে ধরনের গুঞ্জন ছড়াচ্ছে চারপাশে, তা অবিলম্বে বন্ধ হওয়ার উচিত বলেও মন্তব্য করেন পিঙ্কি রেড্ডি।