হাসপাতালের ছয়তলা থেকে লাফিয়ে রোগীর মৃত্যু!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ছয়তলা থেকে লাফিয়ে পড়ে রুবেল (২২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মোঃ রবিউল্লাহ গাজী। মা আতজান বেগম। তাদের বাড়ি নারায়নগঞ্জ জেরার সোনারগাঁওয়ের সাদীপুর কোনাবাড়িতে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬তলার বারান্দার থেকে নিচে লাফিয়ে পড়ে রোগী রুবেল। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিকেল পৌনে ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত রুবেলের মা জানান, রুবেল নির্মাণকাজ করত। চার বছর আগে সে স্ট্রোক করে। এরপর বিভিন্নভাবে চিকিৎসা করা হয়। সম্প্রতি তাঁর মানসিক সমস্যা দেখা দেয়। তাঁর মুখ দিয়ে লালা পড়ত। এ জন্য রবিবার তাঁকে ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। সে এদিক সেদিক চলে যেত। তিনি জানান, এজন্য আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে তাকে বকা দেই।

এতে ছেলে রুবেল বলে ‘লাফ দিলাম দিলাম’ বলে নিচে লাফিয়ে পড়ে। পরে হাসপাতালের আনসার সদস্যরা তাঁকে দ্রুত উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসে। বেলা ৩টা ৪০ মিনিটে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।