আগে থেকেই কি শ্রীদেবীর মৃত্যু টের পেয়েছিলেন বিগ বি?

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। শ্রীদেবীর মৃত্যুর ২০ মিনিট আগেই অদ্ভুত ভাবেই মন খারাপ করছিল বলিউডের অন্যতম কিংবদন্তি নায়ক অমিতাভ বচ্চনের। খারাপ কিছু ঘটবে ভেবে তিনি অস্থির হয়ে উঠেছিলেন। ঠিক তার পরেই খবর পান মারা গেছেন শ্রীদেবী।

‘জানি না কেন, এক অদ্ভুত রকমের অস্বস্তি হচ্ছে।’ শনিবার রাতে হঠাৎ এমন টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। ঠিক কেমন লাগছিল, তা বলে তিনি বোঝাতে পারেননি। আর তার ২০ মিনিট পরেই এই আকস্মিক সংবাদ। চলে গেছেন শ্রীদেবী।

কোনও ভাবে কি আগে থেকেই শ্রীদেবীর মৃত্যুর খবর টের পেয়েছিলেন অমিতাভ? নইলে কেন করলেন এই টুইট ? নেহাতই টেলিপ্যাথি? শ্রীদেবীর আকস্মিক মৃত্যু নিয়ে আলোচনার পাশাপাশি অমিতাভ বচ্চনের এই টুইট নিয়েও আলোচনা শুরু হয়েছে। একে কাকতালীয় বলছেন কেউ, তো কেউ বলছেন সিক্সথ সেন্স। আবার কেউ মনে করছেন এটি একটি বিশেষ ঘটনা। কোনও দুঃসংবাদের খবর কি আগেই টের পেয়েছিলেন বিগ বি? তাই কি তার ভিতরে এত অস্বস্তি হচ্ছিল?

অমিতাভ ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই কথা শেয়ার করার পর থেকেই তার অনুরাগীরা প্রশ্ন করতে শুরু করে, এরকম অনুভূতি কেন হচ্ছে তার?

কিছুক্ষণ পরেই এর উত্তর মেলে, শ্রীদেবী আর নেই !

‘ইনকিলাব’, ‘আখরি রাস্তা’, ‘খুদা গাওয়া’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। ২০১৩ সালে ‘মুম্বাই টকিজ’-এও একসঙ্গে দেখা গেছে তাদের।

শ্রীদেবীর পরিবারের সঙ্গেও বচ্চন পরিবারের সম্পর্ক যথেষ্ট ভাল। শ্রীদেবীর অসময়ে এই আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন অমিতাভ।