পাপনের সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করলো ভারতের বিনোদন সংস্থা

চুমু খাওয়ার ঘটনাকে কেন্দ্র করেই ভারতের জনপ্রিয় গায়ক পাপনের বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার জন্য লিখিত অভিযোগ দায়ের করেন সুপ্রিম কোর্টের উকিল রুনা ভূয়ান। অভিযোগের ভিত্তিতে পকসো আইনে পাপনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শিল্পীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় তার সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করলো ভারতের জনপ্রিয় বিনোদন সংস্থাটি।

‘ভয়েস কিডস সিজন-২’ নামে ভারতের এক রিয়েলিটি শো’তে এক নাবালিকা প্রতিযোগীকে চুমু খেয়েছিলেন পাপন। ফেইসবুক লাইভে সেই দৃশ্য ছড়িয়ে পড়েছিল।

দেশ জুড়ে নানা প্রতিক্রিয়ার পাশাপাশি ভারতের শীর্ষ আদালতের আইনজীবী রুণা ভুঁইয়া সংগীতশিল্পীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেন ।

এই রিয়েলিটি শো’র অন্যতম বিচারক পাপন মোহন্ত’র পাশে নাবালিকা প্রতিযোগীর বাবা দাঁড়ালেও, সরে গেল ভারতের জনপ্রিয় বিনোদন সংস্থা ‘এসএল গ্রুপ’।

হিন্দুস্তান টাইমস সূত্রে খবর, ‘এসএল গ্রুপ অব কোম্পানি’র চেয়ারম্যান এবং ভারতের রাজ্যসভার সদস্য সুভাষ চন্দ্র টুইটারে জানিয়ে দিয়েছেন, ‘আমি আমার কোম্পানির কর্মকর্তাদের জানিয়ে দিয়েছি, আমরা এই সংগীতশিল্পীকে নিয়ে আর কোনও কাজ করব না।

যে কাজগুলো ইতিমধ্যেই করা হয়ে গেছে তার জন্য পাপন প্রাপ্য অর্থ পেয়ে যাবেন।  ভবিষ্যতে ‘এসএল গ্রুপ’-এর কোনো কাজেই আর এই শিল্পীকে দেখা যাবে না।’