‘শাকিল অনেক ঝগড়া করেছিল, আমাকে বিপদে ফেলার চেষ্টা করেছিল’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সম্প্রতি ‘সাহসী যোদ্ধা’ নামে নতুন এক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। নব্বই দশকের শেষের দিকে শাকিল খান ও পপি জুটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। একসঙ্গে সিনেমা করতে গিয়ে তারা একে অপরের প্রেমেও পড়েন। প্রেম থেকে বিয়ে পর্যন্ত গড়ায় বলে সে সময় রব উঠেছিল। পপি তখন তা অস্বীকার করেছিলেন। 

এক প্রশ্নের জবাবে পপি বলেন, শাকিলের সঙ্গে আমার খুব ভালো রিলেশন ছিল, প্রেম ছিল। কিন্তু শাকিলকে কখনোই আমি বিয়ে করিনি। এটা নিয়ে দর্শকদের ও কিছু মানুষের ভ্রান্ত ধারণা আছে।

তিনি আরও বলেন, ওই সময় শাকিল অনেক ঝগড়া করেছিল। আমাকে বিপদে ফেলার চেষ্টা করেছিল। তখন খুব চাপে ছিলাম। কিন্তু ক্যারিয়ারের শুরু থেকেই তো এ নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমনকি বিয়ের গুঞ্জনও উঠেছে।

শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার কারণে একসময় জুটি ভেঙে যায়।  শাকিল ছিটকে পড়েন সিনেমা থেকেই।  পপি মান্নার মতো নায়কদের সঙ্গে বেশকিছু ছবি করেন। কিন্তু শাকিব-অপু জুটি জনপ্রিয়তা তুঙ্গে উঠলে, পপির জনপ্রিয়তায় ভাটা পড়ে।

ক্যারিয়ারের মাঝপথে ছন্দপতনের পেছনে কী প্রভাবিত করেছিল পপিকে? এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে তিনি বলেন, ওই সময় শাকিল অনেক ঝগড়া করেছিল।  আমাকে বিপদে ফেলার চেষ্টা করেছিল।  তখন খুব চাপে ছিলাম।

কিন্তু ক্যারিয়ারের শুরু থেকেই তো এ নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমনকি বিয়ের গুঞ্জনও উঠেছে।  এমন প্রশ্নের জবাবে পপি বলেন, শাকিলের সঙ্গে আমার প্রেম ছিল।  কিন্তু শাকিলকে কখনোই আমি বিয়ে করিনি।  এটা নিয়ে দর্শকদের ও কিছু মানুষের ভ্রান্ত ধারণা আছে।