শ্রাবন্তী-পায়েলের সাথে দ্বৈত চরিত্রে শাকিব

শিকারির পর আবারও জুটি বাঁধছেন শাকিব খান এবং কলকাতার শ্রাবন্তী। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত ‘ভাইজান’-এ দেখা যাবে তাঁদের। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব। ছবিতে আর এক নায়িকা পায়েল সরকার। এই প্রথম বার শাকিবের বিপরীতে দেখা যাবে পায়েলকে।

জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে শিকারি, নবাব ও চালবাজ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এ বিষয়ে পরিচালক বলেন, বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও শাকিব বেশ জনপ্রিয়।

‘ভাইজান’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে ঢালিউড অভিনেতা শাকিব খানকে। ছবির শুটিং শুরু ৩ মার্চ থেকে। ছবির বাজেট প্রায় সাড়ে চার কোটি টাকা।

এর আগে প্রথম ছবি ‘শিকারী’তে শাকিব-শ্রাবন্তী জুটি প্রশংসিত হয়েছিল। আর পায়েল এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কাজ করবেন। বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও শাকিব বেশ জনপ্রিয়।

২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করেই এগোয় ‘ভাইজান’ ছবির গল্প। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত প্রমুখ। থাকছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপা খন্দকার, মনিরা মিঠুও।

‘ভাইজান’ ছবির মিউজিক করছেন স্যাভি এবং দোলন-মৈনাক। সম্পাদনার দায়িত্বে রয়েছেন রবিরঞ্জন মৈত্র। ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে শাকিবের ‘ভাইজান’।