রাজধানীতে ৫৬টি পেট্রোল বোমা ও ১৭ টি ককটেল উদ্ধার, আটক ৩

রাজধানীর কাফরুল, পল্লবী ও দারুসসালাম থানা এলাকা হতে ৫৬টি পেট্রোল বোমা ও ১৭ টি ককটেলসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

কাফরুল থানা সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে পাঁচটার দিকে কাফরুলের ১৩ নং শিশু কবরস্থানের সামনে রাস্তার উপর থেকে মোঃ আলম (২৭) নামে একজনকে ৪৩ টি পেট্রোল বোমাসহ গ্রেফতার করে থানার টহল পুলিশের একটি দল। এ সংক্রান্তে তার বিরুদ্ধে ঐ দিন থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু হয়েছে।

দিনের অপর এক অভিযানে দারুসসালামের বড় বাজার বেরিবাধ এলাকা থেকে রাত ০৯টা ১০ মিনিটের দিকে পেট্রোল বোমাসহ একজনকে গ্রেফতার করেছে দারুসসালাম থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম, মারফত আলী (৫০)। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ১৩ টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে দারুসসালাম থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু হয়েছে।

একই দিন অপর এক অভিযানে পল্লবী থানা এলাকা থেকে ককটেলসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম, সিরাজুল। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ১৭টি ককটেল উদ্ধার করা হয়। ঐ দিন বেলা ১১টা ১০ মিনিটের দিকে পল্লবী সাব পোস্ট অফিসের গলি থেকে তাকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ। এ সংক্রান্তে তার বিরুদ্ধে পল্লবী থানায় মামলা রুজু হয়েছে।