বিয়েতে কোটি টাকা খরচের ক্ষমতা নেই, তাই আমি একাঃ সালমান

গত তিন দশক ধরে সিনেমার পর্দায় প্রায় সব হিরোইনদের সাথে রোমান্স করেও যিনি বর্তমানে এখনও সিঙ্গেল। তিনি আর কেউ নন তিনি হলেন বলিউডের সালমান খান। 

৫২ বছরেও, সালমান খান হলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম মোস্ট এলিজিবল ব্যাচেলর। তিনি, হট-হ্যান্ডসাম-ধনী-ক্ষমতাশালী। তিনি বক্স অফিসের রাজা। একইসঙ্গে, ব্যবসায় অন্যতম জনপ্রিয় সেলিব্রিটি।

ফলে, যেখানেই সালমান যান, তাঁকে একটা প্রশ্নের সম্মুখীন অবধারিতভাবে হতে হয়। তা হল, আপনি কবে বিয়ে করবেন? সালমান একাধিকবার সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন। একইভাবে এ-ও জানিয়ে দিয়েছেন, তিনি বিয়ে করতে চান না। তবুও, তাঁর ভক্তরা তা মানতে নারাজ। তাঁকে সেই একই প্রশ্ন করেই চলেন।

সম্প্রতি, বলিউডের ‘সুলতান’-কে এই প্রশ্ন যখন করা হয়, তিনি বিয়ে না করার কারণ হিসেবে মজার উত্তর দেন। সল্লু মিঁঞা বলেন, বিয়ে বিষয়টা অত্যন্ত বড় ব্যাপার। আপনি এর জন্য লক্ষ-কোটি টাকা ব্যয় করেন। আমার সেই ক্ষমতা নেই। তাই জন্যই আমি সিঙ্গল!

সালমানের এই সাফাই যে একেবারেই রসিকতা, তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, সম্প্রতি সলমনের সঙ্গে রোমানিয়ার অভিনেত্রী ইউলিয়া ভান্তুরের সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। দুজনকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখাও গিয়েছে। যদিও, দুজনই সম্পর্কের কথা অস্বীকার করেছেন।