বিএনপি ও শরিক দলের প্রায় ২ হাজার নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান

পঞ্চগড়ের বোদায় বিএনপি ও শরিক দলের ২ হাজারেরও বেশি নেতা কর্মী ও সমর্থক আওয়ামীলীগে যোগদান করেছেন।

শুক্রবার বিকালে বোদা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত এক আনন্দঘন অনুষ্ঠানে পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট নুরুল ইসলাম সুজনের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

সন্ত্রাস, নাশকতা ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সাংসদ এডভোকেট নূরুল ইসলাম সুজন।

বাংলাদেশ আওয়ামীলীগ বোদা উপজেলা শাখার সভাপতি ও বোদা পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আলম টবি, আওয়ামীলীগ নেতা রবিউল আলম সাবুল প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এডভোকেট নুরুল ইসলাম সুজন বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড দেশের জনগণকে আকৃষ্ট করছে। তাই আজ দলে দলে মানুষ বাংলাদেশ আওয়ামীলীগের পতাকা তলে সমবেত হচ্ছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবার আহবান জানান।

 

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি