শাকিবের সমালোচনায় বদিউল আলম খোকন!

শাকিব ইজ গিল্টি। সে এদেশে শুটিং করবে কি করে? এখানকার কলাকুশলী সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে বিদেশের কলাকুশলী নিয়ে বিদেশে শুটিং করছে। অথচ আমদের কলাকুশলীদের কারনেই আজ তিনি শাকিব খান। এদের তুচ্ছ করে আজ শাকিব কথা বলছে।

বদিউল আলম খোকনের অনেক ব্যবসা সফল ছবিতে শাকিব খান কাজ করলেও। পরবর্তীতে এই সম্পর্ক আর ভালো যায়নি। জাজ ও যৌথ প্রযোজনায় ব্যস্ত হওয়ায় খোকনের অনেক ছবি শাকিব করতে রাজি হননি আবার কিছুই শেষ না হওয়া ছবিও সে শেষ করেনি। এরপর থেকেইও তাদের মাঝে দ্বন্দ্ব লেগেই আছে।

এমনকি নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে প্রেম-বিয়ের লুকোছাপায় বিতর্কের পর গণমাধ্যমে নির্মাতাদের নিয়ে কটূক্তি ও মানহানিকর বক্তব্যের অভিযোগে চলচ্চিত্র সংক্রান্ত সব কাজে শাকিব খানকে সাময়িক বয়কটের ঘোষণাও দিয়েছিলেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

এদিকে আরও একবার শাকিবের উপর নিজের ক্ষোভ উগ্রে দিলেন খোকন। ‘শাকিব ইজ গিল্টি। সে এদেশে শুটিং করবে কি করে? এখানকার কলাকুশলী সম্পর্কে নেতিবাচক মন্তব্য করে বিদেশের কলাকুশলী নিয়ে বিদেশে শুটিং করছে। অথচ আমদের কলাকুশলীদের কারনেই আজ তিনি শাকিব খান। এদের তুচ্ছ করে আজ শাকিব কথা বলছে। একান্ত আলাপে কথাগুলো বলেছেন পরিচালক সমিতির সাধারণ সম্পাদক ও খ্যাতিমান পরিচালক বদিউল আলম খোকন।’

এসময় তিনি আরও বলেন, শাকিব যা করছে একজন সুপারস্টারের করা ঠিক না। তার অধঃপতন সামনে দেখতে পাচ্ছি।