ফরিদপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ফরিদপুরের সদরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের ৯রশি গ্রামের বেইলীব্রীজ (আখির কুম) থেকে এক অজ্ঞাত উলঙ্গ যুবকের লাশ উদ্ধার করেছে সদরপুর থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে প্রাথমিক তথ্যবিবরণী শেষে ফরিদপুর মর্গে প্রেরণ করেছে সদরপুর থানা পুলিশ।

অজ্ঞাত যুবকের এখনো কোনো পরিচয় পায়নি পুলিশ। ওই যুবকের বয়স আনুমানিক(৩৮),তার মুখে কালো রংয়ের চাপদাড়ি রয়েছে। এছাড়াও মরদেহের শরীরে গুরুত্বপূর্ণ কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ৯রশি গ্রামের ভ্যান চালক মোঃ হেলেন মিয়া ব্রীজ দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় কুমের মধ্যে লাশটি ভাসমান অবস্থায় দেখতে পায়। ওই সময় এলাকার লোকজনসহ পথচারিরা লাশটি দেখতে চারদিকে ভীর জমায়।

এলাকার লোকজন উপজেলা নির্বাহী অফিসার পূরবী গোলদার জানালে তিনি থানা পুলিশের সাথে কথা বলেন। পরে সদরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ রহমান সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে কুমের মধ্যে থেকে লাশটি উদ্ধার করে সদরপুর থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুন অর রশীদ জানান, লাশ উদ্ধার করে একটি অপমৃত্যু মামলা দায়ের শেষে ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি