নববধূ নিয়ে প্রকাশ্যে এলেন হৃদয় খান

নতুন স্ত্রী হুমায়রাকে প্রকাশ্যে নিয়ে এলেন সংগীতশিল্পী হৃদয় খান। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে তাদের বিবাহোত্তর সংবর্ধনা দেয়া হয়।

তৃতীয়বারের মতো বিয়ে করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। গেলো বছরের ১০ সেপ্টেম্বর ধানমণ্ডিতে হুমায়রার বাবার বাসায় তাঁদের আকদ হয়েছে। আগের দিন সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ। তবে তখন কোন জমকালো আয়োজন করা হয়নি। আর তাই গতকাল রাতে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আয়োজন করা হয়েছিলো তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

অবশ্য হৃদয় খানের বিয়ের বিষয়টি গোপন থাকলেও বিয়ের ছবি গোপন থাকেনি। সেসময়ই তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিয়ের কয়েক মাস পার হয়ে গেলেও বেশ ধুমধাম করেই নতুন বউকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন হৃদয় খান। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন হৃদয়ের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবী, সহকর্মী, অভিনেতা, অভিনেত্রী ও কণ্ঠশিল্পীরা।

উল্লেখ্য, ২০১০ সালে হৃদয় খান নিজের ইচ্ছায় পূর্ণিমা আকতার নামে একজনকে বিয়ে করেছিলেন। সে বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১০ সালে মডেল ও অভিনেত্রী সুজানা জাফরকে বিয়ে করেন। এই বিয়ের কারণে পরিবারের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। আড়াই বছর আগে হৃদয় খান ও সুজানার বিবাহবিচ্ছেদ হয়।