দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের সকল কার্যক্রম প্রায় ৯ (নয়) মাস সাময়িক স্থগিত থাকার পর পুনরায় নতুন কমিটি অনুমোদন করেছে জেলা শাখা ছাত্রলীগ।

বুধবার (২১.০২.২০১৮) জেলা শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আকতারুজ্জামান আকতার ও সা. সম্পাদক মোঃ মারুফ রায়হান এর স্বাক্ষর সম্বলিত দলীয় প্যাডে ৭১ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। নতুন কমিটিতে সভাপতি ও সা. সম্পাদক পদে যথাক্রমে পুরনো কমিটির সভাপতি মোঃ আশরাফুল আলম এমু ও সা. সম্পাদক দিপংকর রায় মিঠুকে পুনরায় দায়িত্ব দেয়া হয়।

নতুন কমিটি অনুমোদনের পর থেকে উপজেলা শাখা ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। পুরনো ঘটনাকে কেন্দ্র করে পুনরায় বিশৃঙ্খলা সৃষ্টি হবে কি না তা জানতে সভাপতি এমুকে মোবাইলে কল করেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয় নি।

তবে এ বিষয়ে সা. সম্পাদক দিপংকর জানান, আশা করছি পুরনো বিষয় নিয়ে আর সমস্যা হবে না। সভাপতির পক্ষ থেকে কোন রূপ স্বেচ্ছাচারিতা না হলে বিরোধিতাও হবে না। আমাদের লক্ষ্য হলো সংগঠনের স্বার্থে ও নিজেদের মধ্যে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক নিয়ে যেন আমরা আগামী পথটুকু চলতে পারি।

উল্লেখ্য, গত বছর মে মাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বের সূত্রপাত হয়। এরপরই অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা শাখা ছাত্রলীগের জরুরী বৈঠকে উপজেলা ছাত্রলীগের সকল কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়।

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি