অসুস্থ দীপিকা-ইরফান, পিছিয়ে গেল ছবির শ্যুটিং

অনেকদিনের অনেক ঝামেলা কাটিয়ে অবশেষে মুক্তি পেয়ে এখনও বিভিন্ন হলে হইহই করে চলছে ‘পদ্মাবত’। এদিকে আবার সামনেই মুক্তি পাওয়ার কথা ইরফান খানের ‘ব্ল্যাকমেল’। 

আর এইসবের মাঝেই শুরু হতে চলেছিল বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবির শুটিং। কিন্তু সব কিছু আটকে গেল দীপিকা এবং ইরফানের অসুস্থতার জন্য।

‘পদ্মাবত’ যেহেতু বিভিন্ন হলে রমরমিয়ে চলছে, তাই সেই ছবির সাফল্যে নানা জায়গায় পার্টি বা অনুষ্ঠানে যোগদান করতে যেতে হচ্ছিল দীপিকাকে।

কিন্তু বেশ কিছুদিন হল ঘাড়ের ব্যথায় ভুগছেন দীপিকা। ঘাড়ে পেন রিলিফ স্ট্রিপ লাগানো ছবি সম্প্রতি  ভাইরালও হয়েছিল৷ কোনওরকম ভারি কাজ করতে বারন করা হয়েছে দীপিকাকে৷ ডাক্তাররা জানিয়েছে, বেশ কয়েক মাস বিশ্রামেই থাকতে হবে তাঁকে৷

পাশাপাশি জন্ডিসে ভুগছেন ইরফান খান৷ তিনিও রয়েছেন বিশ্রামে৷ তবে এই দুই অভিনেতার অসুস্থতার কারণে, ঘোর বিপদে পড়েছেন পরিচালক বিশাল ভরদ্বাজ৷ বার বার প্ল্যানিং করার পরও, কিছুতেই শুরু করতে পারছেন না ছবির শ্যুটিং! আর সেকথাই ফেসবুকে পোস্ট করে জানালেন বিশাল নিজেই৷

অন্যদিকে সামনেই মুক্তি পাওয়ার কথা ইরফান খানের পরবর্তী ছবি ‘ব্ল্যাকমেল’। আর সেই ছবির প্রচারে তাকে ঘুরতে হচ্ছিল দেশের এক জায়গা থেকে অন্য জায়গা। কিন্তু হঠাৎ করে সব ছেড়েছুড়ে তিনি বাড়িতে বসে পড়েছেন। কারণ তার জন্ডিস হয়েছে।

বক্স অফিসে ঝড় তুলেছে বনশালির পদ্মাবৎ৷ নানা বিতর্ককে ফুঁ দিয়ে উড়িয়ে দীপিকার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই৷ অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে ইরফান খানের নতুন ছবি ‘ব্ল্যাকমেল’-এর ট্রেলার৷

কিন্তু তাদের এই আকস্মিক অসুস্থতা ভেস্তে দিল সব কিছু। তবে কিছুদিন বাদে শুটিং শুরু হলেও পরিচালক যে এই দুই অভিনেতাকে ছাড়া কাজ করবেন না সেটা তিনি পরিষ্কার জানিয়ে দিলেন নিজের ফেসবুক পেজে।

আর এর জেরে পিছিয়ে গেল বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবির শুটিং। কয়েকদিন আগেই ছবির লুক টেস্ট করেছিলেন পরিচালক এবং সেখান থেকেই নিশ্চিত হয়ে গিয়েছিল তার পরবর্তী ছবিতে অভিনয় করবেন এই দুই অভিনেতা-অভিনেত্রী।