রুপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হানিফ সংকেত

দেশের বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আলী আকবর রুপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক ও পরিচালক হানিফ সংকেত।

তিনি বলেন, ইত্যাদি’র সঙ্গে যার সম্পর্ক ছিল দীর্ঘ ৩০ বছরের। তিনি ছিলেন ইত্যাদি পরিবারের একজন নিয়মিত সদস্য। ইত্যাদি’র অধিকাংশ গানেরই সুরস্রষ্টা ছিলেন তিনি। আলী আকবর রুপুর এই অকাল মৃত্যুতে আমাদের সংগীতাঙ্গনের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তার এই মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

রুপুর মৃত্যুতে গভীরভাবে শোকাহত হানিফ সংকেত তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে হানিফ সংকেত বলেন, আলী আকবর রুপু ছিলেন দেশের অত্যন্ত প্রতিভাবান একজন সংগীত পরিচালক। একজন সুন্দর মনের মানুষ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি ) দুপুর ১২টা ৪০ মিনিটে ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার ও সঙ্গীত পরিচালক আলী আকবর রুপু। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। দীর্ঘদিন ধরেই হৃদ্‌রোগে ভুগছিলেন রুপু। তার কিডনির সমস্যা ছিল। মাস সাতেক ধরে তার কিডনির ডায়ালাইসিস করা হয়েছে। ৯ ফেব্রুয়ারি কিডনির ডায়ালাইসিস করার সময় তার স্ট্রোক হয়। পাশাপাশি হৃদ্‌রোগে আক্রান্ত হন রুপু।