বুকে শেখ হাসিনার ছবি আর পিঠে নির্বাচনী প্রতীক নৌকা!

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি আকাশপথে ঢাকা থেকে নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরের কাদিরাবাদ সেনানিবাসে এসে উপস্থিত হন। টানা দুই মেয়াদে ক্ষমতাসীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বারের মতো রাজশাহীতে সফর করছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহী সফর ঘিরে পদ্মা পাড়ে উঠেছে জনতার ঢেউ। পদ্মার কোল ঘেঁষে আয়োজিত জনসভা স্থলে পদ্মার ঢেউয়ের মতোই আসছে মানুষ।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন শেখ হাসিনা। তাকে বরণ করে নিতে প্রস্তুতির ঢেউয়ে আলোড়িত পদ্মা পাড়। বুকে শেখ হাসিনার ছবি আর পিঠে নির্বাচনী প্রতীক নৌকার ছবি সংবলিত টি-শার্ট গায়ে জড়িয়ে জনসভায় এসেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পথে পথে স্লোগান ‘শেখ হাসিনার আগমণ, শুভেচ্ছা স্বাগতম’, ‘জয়বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু।’

দুপুর ২টায় শুরু হওয়া জনসভায় সভাপতিত্ব করছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার বিকেল ৩টায় জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। এখানে তিনি আগামী নির্বাচনের জন্যে ভোট চাইবেন রাজশাহীবাসীর কাছে। জনসভার মঞ্চটিকেও সাজানো হয়েছে নৌকার আদলে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নগরীজুড়ে যেসব তোরণ নির্মাণ করা হয়েছে, সেখানেও নৌকা খচিত রয়েছে।