জাস্টিন ট্রুডোর সঙ্গে বলিউড পরিবার!

ভারত সফরে এসেছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো , সঙ্গে আছে তার পরিবারও। ভারত সফর বেশ উপভোগ করছেন কানাডীয় এই প্রধানমন্ত্রী।

বুধবার (২১.০২.২০১৮) বলিউডের তারকাদের সঙ্গে সপরিবার দেখা করেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। কানাডার  এই তরুন প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ ও সৌজন্য আদান প্রদান করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান , আমির খান সহ আরও আনেক তারকারা।

ট্রুডোর পরনে শেরওয়ানি, স্ত্রী পরেছেন শাড়ি, ছেলেমেয়েরাও পরেছে পাঞ্জাবি ও সালোয়ার-কামিজ। আর এমন সাজ দেখে বলিউডের বড় তারকারা মুগ্ধ হয়ে গেছেন।শাহরুখ খান, আমির খান, ফারহান আখতার, অনুপম খেররা তুলেছেন ট্রুডোর সঙ্গে ছবি। তা দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আড্ডা-গল্পের পাশাপাশি দুই দেশের সিনেমাশিল্প নিয়েও বলিউড তারকাদের সঙ্গে কথা বলতে ভোলেননি ট্রুডো। শাহরুখ খানের সঙ্গে তোলা ছবি নিজের টুইটার পাতায় দিয়ে তাতে লিখেছেন, ‘ কানাডার চলচ্চিত্র ও বলিউডের একসঙ্গে যৌথভাবে ছবি প্রযোজনার সুযোগ নিয়ে অনেক কথা হলো। দুই দেশের সিনেমার গভীর সম্পর্কও উদ্‌যাপন করলাম। আর এই উদ্‌যাপনের উপযুক্ত সঙ্গী শাহরুখের চেয়ে ভালো আর কে হতে পারে? তাঁর সঙ্গে দেখা হওয়ায় গর্বিত।’অনুপম খের টুইটারে লিখেছেন, ‘কানাডার প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সঙ্গে দেখা হওয়াটা বেশ আনন্দের। কী দারুণ আড্ডাবাজ এক প্রধানমন্ত্রী। কথা হলো জনগণ, সংস্কৃতি ও সিনেমা নিয়ে।’

অভিনেতা ফারহান আখতার ইনস্টাগ্রামে জানিয়েছেন, ট্রুডোর সঙ্গে দেখা হওয়ায় গর্বিত তিনি। তাঁর সঙ্গে দেখা গেছে বলিউড অভিনেতা আমির খান, আর মাধবনকেও। তা ছাড়া, এখনো দেখা না হলে টুইট করে নিজ দেশে ট্রুডোকে স্বাগত জানিয়েছেন অস্কার বিজয়ী ভারতীয় সংগীত পরিচালক এ আর রাহমান।