‘স্বাধীনতার ৪২ বছরেও এতো উন্নয়ন হয়নি’

‘স্বাধীনতার ৪২ বছরেও এতো উন্নয়ন হয় নাই; যা বঙ্গরত্ন শেখ হাসিনার এই আট বছরের শাসন আমলে সম্ভব হয়েছে। তিনি বাংলাদেশে উন্নয়নের রোল মডেল হিসাবে চিরদিন বাঙ্গালীর হৃদয়ে বেঁচে থাকবেন।’

রবিবার দুপুরে বোয়ালমারী উপজেলা শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বোয়ালমারী জর্জ একাডেমীতে এক সুধি সমাবেশে আমন্ত্রিত বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নেতা বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর সুবাস সাহা।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন (মুশা মিয়া)-র সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন, রূপালী ব্যাংক লি: এর চেয়ারম্যান প্রাক্তন সিনিয়র সচিব মো. মনজুর হোসেন।

অন্যান্য অতিথিরা হলেন, সাবেক পৌর মেয়র মো. আব্দুস শুকুর শেখ, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. নুরুজ্জামান মিয়া খসরু, সাবেক ছাত্রনেতা রাহাতুল আক্তার তপন, শাহ জাফর টেকনিক্যার কলেজের প্রভাষক মো. আনিসুজ্জামান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিস, ঠিকাদার ব্যবসায়ী মোঃ জাফর খান প্রমুখ।

এ সময় প্রধান অতিথি মনজুর হোসেন জর্জ একাডেমীর ছাত্রীদের কমন রুম তৈরী করে দেবেন বলে জানান। পাশাপাশি হিন্দু মহজোট নেতা সুবাস সাহা একাডেমীতে প্রবেশের মুল ফটক তৈরীর দায়িত্ব নেন। উল্লেখ্য দানবীর সুবাস সাহা সম্প্রতি রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিজ অর্থে শহীদ মিনার নির্মাণ করেন। আলফাডাঙ্গার বেড়িরহাটে মতুয়াদের এক সমাবেশে তিনি তাদের জন্য একটি মন্দির নির্মাণ করবেন বলে ঘোষণা দেন।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি