সানি লিওনকেও ছাড়িয়ে গেলেন প্রিয়া!

ইন্টারনেটের নতুন ডার্লিং এখন প্রিয়া প্রকাশ ভারিয়ার। ত্রিশূরের বিমলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া গুগলের মোস্ট সার্চড সেলিব্রিটি। মালয়ালম ছবির টিজারে তার চোখের ইশারা গোটা দেশের নজর কেড়ে নিয়েছে।

ওরু আদার লাভ নামে ছবির টিজারের জেরে রাতারাতি গোটা দেশের ড্রিমগার্ল হয়ে উঠেছেন প্রিয়া। গুগল সার্চের দিক থেকে দেখলে জনপ্রিয়তায় তিনি ছাপিয়ে গিয়েছেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এমনকি সানি লিওনকে।

প্রথম ভারতীয় সেলিব্রেটি হিসেবে ইনস্টাগ্রামে নাম লেখানোর প্রথম দিনই ৬,১০,০০০ ফলোয়ার পেয়েছেন প্রিয়া। এখন তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩০ লাখ ছাড়িয়ে গিয়েছে।

দীর্ঘদিন ধরে গুগলে সার্চ করা সবচেয়ে জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ছিলেন সানি লিওন। সেই রেকর্ড ভেঙে দিয়েছেন এই দক্ষিণি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। প্রিয়াঙ্কা চোপড়াকেও পেছনে ফেলে দিয়েছেন গুগল সার্চে। গত সাতদিনের ডেটা অ্যানালিসিস করে দেখা গিয়েছে, গুগলের কাছে সবথেকে বেশি প্রশ্ন করা হয়েছে এই প্রিয়া প্রকাশকে নিয়েই।

২০১৭-র হিসেব অনুযায়ী, ইয়াহু-তে ভারতের সবথেকে বেশি সার্চ করা নাম হল সানি লিওন। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, কারিনা কাপুররা রয়েছেন তার পিছনেই। এবার সেই ক্রাউন ছিনিয়ে নিলেন প্রিয়া প্রকাশ।

মোহিনীআট্যমের প্রশিক্ষিত নৃত্যশিল্পী প্রিয়া গান গাইতে ও বেড়াতে ভালোবাসেন। গোটা দেশ তার প্রেমে পাগল হয়ে উঠলেও হায়দরাবাদের এক যুবক আবার তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন। তার দাবি, ছবির গানে মুসলিমদের ভাবাবেগে আঘাত করা হয়েছে।