সালমান খানের পাকিস্তান প্রীতির কারণ জানতে চায় অরিজিত ভক্তরা

বছর ৬ আগে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সালমানকে মজা করে একটি কথা বলেছিলেন গায়ক অরিজিৎ সিং। তারপর থেকেই ভাইজানের সাথে অরিজিৎ সিংয়ের সম্পর্কের অবনতি ঘটে। তার জের ধরেই এবারো সালমান অরিজিততের পরিবর্তে রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গান গাওয়াবেন।

তারকাদের সঙ্গে তারকাদের বিতর্ক নতুন কিছু নয়। নিজেদের মধ্যে দ্বন্দ্বের জেরে কেউ অনুষ্ঠান বর্জন করেন, কেউবা প্রতিপক্ষকে তুলোধুনো করে ছাড়েন। অাবার কেউ প্রতিশোধ নেন সোশ্যাল সাইটে বিতর্কের ঝড় তুলে। এবার বলিউড সুপারস্টার সালমান খানকে একহাত নিলেন অরিজিত সিংয়ের ভক্তরা। অজস্রবার সল্লু ভাইয়ের জন্য কাজ খোয়াতে হয়েছে বাংলার অরিজিৎকে। বহুবার অরিজিতের গাওয়া গান বাদ দিয়ে দিয়েছেন সালমান। নতুন করে অন্য কাউকে দিয়ে গান গাইয়েছেন।

এবারও তেমনটাই হল। ‘টাইগার জিন্দ হ্যায়’-তে অরিজিতের গাওয়া ‘দিল দিয়া গলন’ গানটি বাদ দিয়ে নতুন করে তা পাকিস্তানি গায়ক আতিফ ইসলামকে দিয়ে গাইয়েছিলেন। ফের সোনাক্ষী-করণ জোহর অভিনীত ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ফিল্মেও গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। তবে ওই ছবিতে বিশেষ চরিত্রে সালমান খানকে দেখা যাবে। তাই সেখানেও অরিজিতকে সরিয়ে পাকিস্তানের রাহাত ফতেহ আলি খানকে দিয়ে গান গাওয়ানো হয়েছে। আর এতেই অরিজিতের ভক্তরা সালমনের উপর ক্ষেপেছে।

ইতিমধ্যেই সালমানের এই আচরণের তীব্র নিন্দা করেছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি ভারতের ছবিতে পাকিস্তানি গায়কদের গান নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। এদিকে সোশ্যাল সাইটেও সালমানের প্রতি ক্ষোভ উগরে দিয়ে ইন্টারনেটে অরিজিত ভক্তরা জানতে চেয়েছে তাঁর এত পাকিস্তান প্রীতির কারণ কী? কেউ কেউ বলেছেন, অরিজিৎ সিং গানটা গাইলে অনেক বেশি ভালো গাইত।

তবে সালমান ভক্তদের মতে, সালমানের মতো এমন একজন উদার মনের মানুষকে নিয়ে এমন প্রশ্ন করা ঠিক হয়নি অরিজিত ভক্তদের।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here