মাহিকে নিয়ে ডি এ তায়েবের নতুন চমক

অপূর্ব পরিবর্তে অবশেষে মাহিয়া মাহিকে নিয়ে ডি এ তায়েবের নতুন ছবির শুটিং শুরু হলো। আজ মঙ্গলবার উত্তরায় তৃতীয় দিনের শুটিং চলছে। এর মধ্য সিনেমার কিছু সিকুয়েন্স শুটিং হয়েছে এফডিসিতেও।

প্রথমবারের মতো জুটি হলেন ডি এ তায়েব ও মাহি। এটি ডি এ তায়েব অভিনীত দ্বিতীয় ছবি। ছবিটির নাম ও অভিনেত্রী দুটোই পরিবর্তন করা হয়েছে। কয়েক মাস আগে ‘কাঙাল’ নামে একটি ছবির ঘোষণা দিয়েছিলেন ডি এ তায়েব। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসের। পরে অপু সে ছবি থেকে সরে দাঁড়ান। কাঙাল ছবির নাম পরিবর্তন করে রাখা হয় ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’ আর ছবিটির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন মাহি। ‘অন্ধকার জগৎ : দ্যা ডার্ক’ নামের ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। রোববার থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

বদিউল আলম খোকন বলেন- ‘তিন দিন থেকে ছবিটির শুটিং করছি। ডি এ তায়েব, মাহি ও গুলশান আরা পপি শুটিংয়ে অংশ নিচ্ছেন আজ। মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা।’

ডি এ তায়েব অভিনীত প্রথম ছবিটি ছিল ‘সোনা বন্ধু’। গ্রামীণ পটভূমির ছবিটি প্রসংশিত হয়। এবার মাহিকে নিয়ে তার নতুন চমক দেখার জন্য অধীর আগ্রহে প্রতিক্ষা করছে তার ভক্তরা।