ঢাকায় ভিভো ব্র্যান্ডের দুটি শো-রুম উদ্বোধন

ঢাকার বাইতুল ভিউ মার্কেটে মোবাইল ফোন ব্র্যান্ড ভিভো এর দুটি শো-রুম এর উদ্বোধন করা হয়েছে। আজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক্সেস টু ইনফরমেশন (এটুআই) এর ন্যাশনাল কনসালটেন্ট মো. আশরাফুল আমিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভিভো মোবাইল এর বাংলাদেশ চ্যাপ্টারের ডিরেক্টর ব্রায়ান। এছাড়াও উপস্থিত ছিলেন বাইতুল ভিউ মার্কেটের সভাপতি আবু জাফর মোহাম্মদ মহসীন খন্দকার (মিঠু) ও আই গ্রুপের বাণিজ্য বিভাগের প্রধান মোহাম্মদ আবদুল কাইয়ূম তাসলিম।

ব্র্যান্ড শপ উদ্বোধনকালে মো. আশরাফুল আমিন বলেন,‘বাইতুল ভিউ মার্কেটেই ভিভো’র নতুন ব্র্যান্ড শপ এটি। ভিভো অনেকদিন ধরেই দেশের বাজারে পাওয়া যাচ্ছে। দেশের মার্কেটে থাকা অন্য ব্র্যান্ডের মোবাইলগুলোর মূল্য ও ফিচার বিবেচনা করে ব্যবহারকারীদের সন্তুষ্ট রাখবে বলে আমি আশা করছি।’ ‘আই গ্রুপের বাণিজ্য বিভাগের প্রধান মোহাম্মদ আবদুল কাইয়ূম তাসলিম বলেন, দেশের মোবাইল ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখেই ভিভো’র প্রতিটি মোবাইলের মূল্য নির্ধারণ ও ফিচার সংযুক্ত করা হয়েছে।’

তিনি আরো জানান, আকর্ষণীয় ফিচার থাকার কারণে অনেকে হয়তো ভাববেন যে, এই মোবাইলগুলোর দাম অন্য ব্র্যান্ডের মোবাইলের থেকে বেশি হতে পারে। ১৩ হাজার ৫’শ টাকা থেকে ২৯ হাজার ৯’শ টাকার মধ্যেই রয়েছে সেটগুলোর মূল্য তালিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here