উন্নত সংস্করণ নিয়ে দেশের বাজারে গ্যালাক্সি জে টু

দেশের বাজারে ফোরজি ভার্সনে এলো স্যামসাং গ্যালাক্সি জে টু। এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, আলট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার। জে টু ফোর-জি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে টুর উন্নত সংস্করণ। 

স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে টু মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানি হয়েছে যা বাংলাদেশ স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আগে কখনও ঘটেনি।

ফোরজির সর্বোচ্চ অভিজ্ঞতা দেয়ার জন্য ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে। এই সুপার অ্যামোলেড ডিসপ্লের বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপনসিভ। সুপার অ্যামোলেড ডিসপ্লে সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন। সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লেতে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার, যা গ্রাহকদের দিবে বেস্ট মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স।

এছাড়াও থাকছে আলট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা। আকর্ষণীয় ফিচার সম্পন্ন এই জে টু ফোরজি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে – গোল্ড এবং ব্ল্যাক। গ্রাহকদের স্বল্প দামে একটি দুর্দান্ত ফোরজি স্মার্টফোন উপহার দিতে জে টু ফোরজির দাম ৯ হাজার ৯৯০  টাকা। ২০ ফেব্রুয়ারি থেকে দেশের সকল স্যামসাং ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলো থেকে ফোনটি পাওয়া যাবে।