মরণোত্তর সম্মাননা পেলেন প্রয়াত নায়ক রাজ রাজ্জাক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে প্রয়াত নায়ক রাজ রাজ্জাককে দিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি। তার দুই ছেলে এই পুরষ্কার গ্রহণ করেন।

সম্প্রতি কিংবদন্তী অভিনয় শিল্পী নায়ক রাজ রাজ্জাককে মরণোত্তর সম্মাননা দেয়া হয়। আর এফডিসি সমিতির কার্যালয়ে এই পুরষ্কার গ্রহণ করলেন তার দুই ছেলে বাপ্পা রাজ ও সম্রাট। রাজ্জাকের দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাটের হাতে সম্মাননা স্মারক ও উত্তরীয় তুলে দেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় তার দুই ছেলে সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেখানে আরও উপস্থিত ছিলেন রিয়াজ, অঞ্জনা, আলীরাজ, সুব্রত, ফেরদৌস, পপি, পূর্ণিমা, ইমন, নিরব, সাইমন, জ্যাকি আলমগীর, জেসমিন প্রমুখ।

জায়েদ খান জানান, গত ৩০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে চলচ্চিত্রের জ্যেষ্ঠ অভিনয়শিল্পী সোহেল রানা, ফারুক, সুচন্দা, ববিতা, আলমগীর, অঞ্জনা, চম্পা, রুবেল ও শাবনূরকে সম্মাননা দেওয়া হয়েছে।

চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নায়করাজকে এ সম্মাননা দেয় সমিতি। ১৯৮৪ সালে শিল্পী সমিতির প্রথম সভাপতি ছিলেন নায়করাজ রাজ্জাক।