দিদি নাম্বার-১ এর আজকের পর্বের বিশেষ অতিথি ‘নূরজাহান’ সিনেমার আদৃত ও পূজা

ভারতের জি বাংলা চ্যানেলের এই জনপ্রিয় অনুষ্ঠান ‘দিদি নাম্বার-১’। রচনা ব্যানার্জির উপস্থাপনায় অনুষ্ঠানটি এপার ওপার দুই বাংলাতেই বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছে। আজ ১৭ই ফেব্রুয়ারি শনিবার ‘দিদি নাম্বার-১’ এর পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ই ফেব্রুয়ারি মুক্তি পাওয়া সিনামা নূরজাহান সিনেমার প্রধান চরিত্রে থাকা জনপ্রিয় দুটি মুখ আদৃত ও পূজা।

১৬ ফেব্রুয়ারি কলকাতা সহ সারাদেশে মুক্তি পেয়েছে ‘নূরজাহান’। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে রাজ চক্রবর্তী প্রোডাকশনস। ছবিটির কাহিনি লিখেছেন বাংলাদেশের আব্দুল্লাহ জহির বাবু ও কলকাতার অভিমন্যু মুখোপাধ্যায়। এতে নূর চরিত্রে অভিনয় করেছেন কলকাতার আদৃত এবং জাহান চরিত্রে কাজ করেছেন বাংলাদেশের পূজা চেরি। আজ শনিবার ‘দিদি নাম্বার-১’ এর পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এই দুই তারকা। কিছু সময়ের জন্য মাতিয়েছেন পুরো মঞ্চকে। ধাঁধা ও খেলায় ভুলিয়েছেন উপস্থিত প্রতিযোগীদের।

বাংলাদেশ ছাড়াও কলকাতাতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছে ‘নূরজাহান’। মুক্তির দিন দুই দেশের হল গুলোতে ছিল উপচে পড়া ভিড়। সকলের মুখেই প্রশংসিত হয়েছে দুই বাংলার যৌথ প্রযোজনা ‘নূরজাহান’।