সন্তানদের বিবাদ থামাতে গিয়ে বাবার মৃত্যু! 

গাজীপুরে সন্তানের বিবাদ থামাতে গিয়ে বাবার মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গাজীপুর মহানগরের হায়দারাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রাজ্জাক মোল্লা (৬০) ওই এলাকার মৃত জমির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় নিহতের বড় ছেলে বিল্লাল হোসেন আহত হয়েছেন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী জানান, রাজ্জাক মোল্লার  দুই স্ত্রী। প্রথম স্ত্রীর সংসারে তিন ছেলে এক মেয়ে এবং দ্বিতীয় স্ত্রীর সংসারে দুই ছেলে এক মেয়ে। জমি সংক্রান্ত ঘটনায় রাজ্জাক মোল্লার দুই স্ত্রীর ছেলেদের মধ্যে মতবিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সন্ধ্যার দিকে তাদের বাড়ির পাশে প্রথম সংসারের বিল্লাল মোল্লা ও খোকন মোল্লার সঙ্গে দ্বিতীয় সংসারের সুমন ও স্বপনের মধ্যে জমিজমা নিয়ে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়।

এ খবর পেয়ে বাবা রাজ্জাক মোল্লা তাদের থামাতে যান। এক পর্যায়ে ছেলেদের ধাক্কায় তিনি মাটিতে পড়ে আহত হন। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।