শেষ টি-টোয়েন্টিও অপরিবর্তিত বাংলাদেশ 

অপরিবর্তিত স্কোয়াড রেখে শেষ টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম ম্যাচের মতো সিলেটের টি-টোয়েন্টিতেও বাংলাদেশকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে নিজেদের ইতিহাসের সর্বোচ্চ স্কোর গড়েও হারতে হয়েছে স্বাগতিকদের। ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে টাইগাররা এখন সিলেটে। বিসিবি সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১২-৪৫ মিনিটে সিলেটে পৌঁছেছেন মাহমুদউল্লাহরা।প্রথম টি-টোয়েন্টির জন্য তরুণ এক দল ঘোষণা করেছিল বাংলাদেশের নির্বাচকরা। লঙ্কানদের বিপক্ষে শেষ ম্যাচেও ওই দলের ওপর আস্থা রেখেছেন তারা। আঙুলের চোট থেকে সেরে না ওঠায় সাকিব আল হাসানকে বাইরে থাকলে হলো শ্রীলঙ্কা সিরিজের শেষ ম্যাচেও। তবে তামিম ইকবাল বাহুর পেশীর চোটে প্রথম ম্যাচে একাদশের বাইরে থাকলেও শেষ টি-টোয়েন্টি স্কোয়াডে আছেন ঠিকই।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রবিবার বিকেল ৫টায় সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ-শ্রীলঙ্কা।

শেষ টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান, আফিফ হোসেন ও নাজমুল হোসেন অপু।