‘বর্তমান সরকার ক্ষমতায় থাকায় দেশে ইসলামের প্রচার-প্রসার হচ্ছে’

বাংলাদেশ তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল এমপি বলেছেন, উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও মহাজোট সরকারকে ক্ষমতায় আনার কোনো বিকল্প নেই। এ লক্ষ্যে ১৪ দলীয় জোটকে আরও শক্তিশালী ও বেগবান হতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর কলাবাগানে বিটিএফ প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা মন্ডলী সদস্য ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যৌথ জরুরি সভায় তিনি এসব কথা বলেন। এম এ আউয়াল বলেন, খালেদা জিয়ার সাজা হওয়া আইনের স্বাধীনতার সর্বশেষ প্রশংসনীয় লক্ষণ। আগামীতে যারা দুর্নীতি করবে তাদের জন্য শিক্ষা। বর্তমানে জোট সরকার ক্ষমতায় থাকার কারণে দেশে ইসলামের প্রচার ও প্রসার হচ্ছে।

বৈঠকে এপ্রিল মাসে জাতীয় কাউন্সিল করার সিদ্ধান্ত গৃহিত হয়। কাউন্সিল সফলের জন্য আলহাজ সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারীকে আহ্বায়ক ও আলহাজ মোহাম্মদ আলী ফারুকীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কাউন্সিল প্রস্তুতি গঠন করা হয়েছে।

দলের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বসর মাইজভান্ডারির সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে সৈয়দ হাবিবুল বশর আল হাসানী, সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, শাহমিরান আল কাদেরী, ভাইস চেয়ারম্যান প্রফেসর এবিএম সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব ডা. সৈয়দ আবু দাউস মসনবী হায়দার, যুগ্ম মহাসচিব সৈয়দ তৈযবুল বশর মাইজভান্ডারী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ফারুকী, দফতর সম্পাদক মো. সেলিম মিয়াজি, যুগ্ম দফতর সম্পাদক, আহসান হাবিব স্বপন, যুগ্ম যুব ক্রীড়া সম্পাদক সেলিম ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।