‘আইপে’ দিচ্ছে কেনাকাটায় ক্যাশব্যাক!

উদ্যোক্তা হাটের বিভিন্ন স্টল থেকে কেনাকাটায় আইপে দিয়ে বিল পরিশোধে ১০ ভাগ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। ম্যাজিক রুটি মেকার, নানারকম কমসহ কয়েকটি স্টলে এই সুবিধা রয়েছে।

এছাড়া উদ্যোক্তা হাটে আইপে’র স্টল থেকে অ্যাকাউন্ট খোলার বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। গুগল প্লে বা অ্যাপেল স্টোর থেকে আইপে অ্যাপটি ডাউনলোড করে সহজেই অ্যাকাউন্ট করার সুবিধা রয়েছে। প্রয়োজনীয় তথ্য ও জাতীয় পরিচয়পত্র দিয়ে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করলেও পাওয়া যাবে ‘বোনাস ব্যালেন্স’।

অাইপে সিস্টেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাকারিয়া স্বপন বলেন, আইপে বাংলাদেশের তরুণদের একটি উদ্ভাবন। বাংলাদেশ ব্যাংকের অনুমতি সাপেক্ষে আমরা কাজ করে যাচ্ছি। হাটে আইপে দিয়ে কেনাকাটায় ১০ ভাগ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। রয়েছে অ্যাকাউন্ট করার সুবিধা।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির ওমেন্স ভলান্টিয়ারি অ্যাসোসিয়েশন ভবনে শুরু হওয়া তিন দিনব্যাপী এ উদ্যোক্তা হাট প্রতিদিন সকাল ১০টায় থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকছে। হাটের আয়োজক বিডিওএসএন-এর উদ্যোগে পরিচালিত ফেসবুকভিত্তিক ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ গ্রুপ।

এবারের হাটে মোট ৫০টি উদ্যোক্তা প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। পৃষ্ঠপোষক হিসেবে থাকছে আইপে, বিডি ভেঞ্চার লিমিটেড, এক্সনহোস্ট, নানারকম ডটকম এবং মুভ। এছাড়া গণমাধ্যম সহযোগী হিসেবে রয়েছে জাগোনিউজ২৪.কম।