পরিবারের সদস্য হিসাবে ইউলিয়াকে মেনে নিলেন সালমানের মা!

বলিউড হার্টথ্রব সালমান খানের বিয়ে নিয়ে এতোদিনের গুঞ্জন হয়তো এবার বাস্তবে রুপ নিতেও পারে। এবারের মহা শিবরাত্রিতে এমনটিই ইঙ্গিত পাওয়া গেলো। সালমান-ইউলিয়ার চার হাত এবার এক হতেও পারে।

সম্প্রতি মহা শিবরাত্রি উপলক্ষে পানভেলে সালমান খানের খামারবাড়ির পাশে এক মন্দিরে পূজার আয়োজন করা হয়। মন্দিরে সালমান খানের সঙ্গে ইউলিয়াকে দেখা গেছে। পানভেলের এই মন্দিরে দুজন একসঙ্গে পূজা দেন। এমনকি ইউলিয়াকে দিয়ে সালমান খান আরতি করিয়েছেন। সাল্লু মিয়ার এই রোমানিয়ান গার্লফ্রেন্ড খান খানদানের সঙ্গে শিবরাত্রি উদ্‌যাপন করেন। সালমানের পরিবারের সঙ্গে ইউলিয়া গ্রামে গিয়ে সেখানে গরিবদের মাঝে খাবার আর জামা-কাপড় বিতরণ করেন। তাতে প্রমাণিত হচ্ছে, এই রোমানিয়ান সুন্দরীকে সালমানের মা পরিবারের সদস্য হিসাবে মেনে নিয়েছেন।

রোমানিয়ার এই সুন্দরী যে খান খানদানের একজন হয়ে উঠেছেন, তা বলার অপেক্ষা রাখে না। সালমানের পরিবারের সঙ্গেই থাকেন ইউলিয়া। খান পরিবারের সব উৎসবে এখন দেখা যাচ্ছে তাঁকে। এসব অনুষ্ঠানে ইউলিয়াকে ভারতীয় পোশাকে বেশি দেখা যায়। অভিজ্ঞদের মতে, সালমান-ইউলিয়ার চার হাত এক হওয়ার বিষয়ে ইঙ্গিত দিচ্ছে এই সবই।

ইউলিয়া সম্প্রতি অভিনেতা-সঞ্চালক মনীশ পালের সঙ্গে তাঁর গান প্রকাশ অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন। সালমানের সঙ্গে সম্পর্কের ব্যাপারে তিনি এ সময় কিছুই বলেননি। তবে সালমানের প্রসঙ্গে ইউলিয়া বলেন, ‘সালমানকে খুব সম্মান করি। আমি নিজেও জানি না, জীবন আমাকে কোন পথে নিয়ে যাবে। আর এটাও জরুরি নয় যে আপনি যা ভাববেন, আপনার সঙ্গে তা-ই হবে। তিন বছর আগে কিছু পরিকল্পনা করেছিলাম, কিন্তু তা বাস্তবায়ন হয়নি। সবকিছু আমাদের হাতে নেই। আমি মনে করি না, যাকে আপনি ভালোবাসবেন তাকেই বিয়ে করবেন। আমি নিজের ক্যারিয়ার শুরু করেছিলাম রোমানিয়ায়। ভারতে আমি নিজের আলাদা পরিচয় তৈরি করতে চাই।’

এদিকে সালমান খান বলিউডে এরই মধ্যে ইউলিয়ার ক্যারিয়ার তৈরির চেষ্টা শুরু করেছেন।