দাদীর সঙ্গে ট্রেনে পরিচয়, সেখান থেকেই বিয়ের কথা শুরু

গত বছর থেকেই বি-টাউনে জোড় গুঞ্জন চলছিল অঙ্কিত তিওয়ারীর বিয়ে নিয়ে। অবশেষে ২৩ ফেব্রুয়ারী বিয়ে করতে যাচ্ছেন এই গায়ক।

আশিকি ২-এর বিখ্যাত গায়ক অবশেষে বসতে চলেছেন বিয়ের পিড়িতে। ফেব্রুয়ারিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন অঙ্কিত তিওয়ারী। দাদীর পছন্দেই বিয়ে করতে চলেছেন তিনি। পাত্রীর নাম পল্লবী শুক্লা। গত বছর অক্টোবরে অঙ্কিতের দাদীর সঙ্গে ট্রেনে পরিচয় হয় পল্লবীর। পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পল্লবী শুক্লা বর্তমানে একটি বেসরকারি সংস্থায় কর্মরত। ট্রেন থেকেই বিয়ের কথা শুরু। অঙ্কিতের দাদীর এতটাই পছন্দ হয় যে বাড়ি ফিরেই অঙ্কিতকে পল্লবী সম্পর্কে জানান। বিষয়টি নিয়ে খুব একটা বাদ সাধেনি অঙ্কিতও। দুজনের মধ্যে আলাপ আলোচনার পর অবশেষে  নেন অঙ্কিত এবং পল্লবী।

ফেব্রুয়ারির ২০ তারিখ দুজনের এনগেজমেন্ট। ২৩ ফেব্রুয়ারী বিয়ে। ২৬ তারিখ মুম্বইয়ে রিসেপসন। সব রকম রীতিনীতি মেনেই হবে বিয়ে। যদিও এখনও পর্যন্ত খুব চাপেই রয়েছেন অঙ্কিত। কারণ একের পর এক ইভেন্টে ব্যস্ত বিখ্যাত অঙ্কিত তিওয়ারী। ফলে ১০/১২ দিন আগে থেকে বিয়ের তোড়জোড় সে রকম ভাবে শুরু হচ্ছে না বলেই জানা গেছে।

উল্লেখ্য, আশিকি ২ দিয়ে তার প্রথম লাইমলাইটে আসা। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। শুন রাহা হ্যায় না তু, গালিয়া-এর মতো একের পর এক হিট গান উপহার দিয়েছেন তার ভক্তদের।