শাকিবকে ‘চরিত্রহীন’ আখ্যা দিলেন অপু

আর এক সপ্তাহ পরেই শাকিব খান-অপু বিশ্বাসের ডিভোর্স কাগজে কলমে কার্যকর হবে। তবে এখনো বন্ধ হয়নি তাঁদের বাকযুদ্ধ। গতকাল বুধবার এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের অনুষ্ঠানে হাজির হয়ে সাবেক স্বামী শাকিবকে ‘চরিত্রহীন’ আখ্যা দিলেন অপু।

এক সপ্তাহ পরেই ডিভোর্স। এরইমধ্যে সাবেক স্বামী শাকিবের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তাকে চরিত্রহীন বললেন অপু। বুধবার ভালোবাসা দিবসে এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের অনুষ্ঠানে হাজির হয়ে এমনটিই বলেন তিনি।

অপু বলেন, ‘সে তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো। শাকিবের বয়স এখন ৪০। আমার ছেলের বয়স ১৫ মাস। জয় (ছেলে) বড় হয়ে যখন জানতে পারবে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তখন সে তার বাবাকে কতটুকু সম্মান দিবে?

একদিন যদি বাবা হিসেবে ছেলেকে গিয়ে শাকিব বলেন, ‘বাবু ওই মেয়েদের সাথে ওঠাবসা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, ‘তুমি তো আমার মাকে ডিভোর্স দিয়েছ। তুমি অনেক মেয়ের সাথে ঘুরাফেরা করেছো! তখন কী বলবে শাকিব?’ আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বাচ্চা হবার পর আমাদের ডিভোর্স হতে যাচ্ছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার (জয়ের) জন্ম চাননি।’

https://youtu.be/hBObhL4m0xw