মুক্তি পাচ্ছে মৌসুমী ও সানি অভিনীত ‘আমি নেতা হবো’

আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী ও সানি অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি। দেশের ১১৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে। দীর্ঘ দিন পর মৌসুমী ও ওমর সানিকে একসাথে কোন ছবিতে দেখ যাচ্ছে।

সম্প্রতি তারা একসঙ্গে শুভেচ্ছাদূতের দায়িত্ব পালন করতে যাচ্ছেন একটি পণ্যের। টিভিসি ও বিলবোর্ডসহ নানাভাবে রানী গুড়া মসলার প্রচারে কাজ করবেন তারা। এ বিষয়ে আনুষ্ঠানকি চুক্তি হতে যাচ্ছে আগামী শনিবার, ১৭ ফেব্রুয়ারি। রাজধানীর অভিজাত হোটেলে জমকালো আয়োজনে রানী গুড়া মসলার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানী রানী ফুড ইন্ডাস্ট্রিজ লি.-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করবেন। সেখানে মৌসুমী-সানির পাশাপাশি রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মেহনাজ বশির উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন বিজ্ঞাপনী সংস্থা প্রিয়ন্তীর সিইও মনোয়ার পাঠান।

তিনি জানান, সেখানে আরও উপস্থিত থাকবেন রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ব্যবসায়ী মোহাম্মদ বশির, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মনির হোসেন, ব্র্যান্ড ম্যানেজার গোলাম সারওয়ার রুবেল এবং রানী ফুডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সেখানে উপস্থিত সাংবাদিকদের এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।