তারকা খ্যাতি পেলেন ভ্রু কাঁপানো সেই ছেলেটিও

শোবিজে কাজের আগ্রহ। আর সেই আগ্রহ নিয়েই কাজ করতে এলেন সিনেমায়। অতো গুরুত্বপূর্ণ কোনো চরিত্র পাননি। কিন্তু একটি দৃশ্যের ভিডিও প্রকাশ পাওয়ায় তারকার খ্যাতি পেয়ে গেলেন তিনি। তার নাম রোশান আব্দুল রউফ।

মায়াবী চেহারা। চোখে মুখে এখনো দুরন্ত কৈশোরের স্পষ্ট ছাপ। যাকে চোখ মেরেছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। সেই রোশান আব্দুল রউফ এখন তার ইন্ডাস্ট্রিতে তো বটেই, ভারত জুড়েই তারকা খ্যাতি পেয়ে গেছেন। ফেসবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটারে ফলোয়ার বাড়ছে ঝড়ের গতিতে। অনেক বড় বড় তারকারাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন দুর্দান্ত সাবলীল অভিনয়ের জন্য।

সবাই এখন ছেলেটির খোঁজ জানতে চেয়েছেন। খোঁজ নিয়ে জানা গেল, মুসলিম পরিবারের সন্তান রোশান আব্দুল রউফ।রোশান আব্দুল রউফের বয়সও প্রিয়ার মতোই আঠারো। তিনি কলেজে পড়ছেন। খুব ভালো নাচেন। তিনি ডান্স রিয়েলিটি শো ‘ডি 4’ অংশ নিয়েছিলেন। প্রিয়ার মতোই ‘ওরু আদার লাভ’ ছবিটি রোশানেরও প্রথম সিনেমা। প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন ও তার পরিবার।

এদিকে একটি সাক্ষাত্কারে রোশান বলেন, ‘এটা ছিলো আমার প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে এত কিছু ঘটে যাবে ভাবতেই পরিনি। আমি খুব উত্তেজিত।’

উল্লেখ্য, ভ্যালেন্টাইন্স ডে-র মাত্র দুইদিন আগে এই ভিডিওটি নিয়ে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া।