সেলিব্রিটি হওয়ার পর প্রিয়া প্রকাশের প্রথম লাইভ

লাইভে এলেন রাতারাতি সেলিব্রিটি হয়ে যাওয়া প্রিয়া প্রকাশ ভারিয়ার। যাকে ঘিরে গত চারদিন ধরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যা ইউটিউবে ইতিমধ্যেই ২ মিলিয়ন ভিউ পেয়েছে।

গত চারদিন ধরে সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে একটি ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে স্কুলের একটি অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীরা আনন্দ করছে। এরপর দেখা যায় ভিডিওতে একটি ছেলে এক মেয়ের দিকে ভুরু নাচিয়ে ইশারা করছে। পাল্টা ইশারা করে মেয়েও। এরপরই দেখা যায়, মেয়েটি চোখ টিপে প্রেমের আদর গ্রহণ করছে ছেলেটির থেকে। ভ্যালেন্টাইন্স ডে-র মাত্র দুইদিন আগে এই ভিডিওটি নিয়ে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া।

আর এই ভিডিওর মাধ্যমে সেলিব্রিটি হয়ে যাওয়ার পর প্রিয়া প্রকাশ ভারিয়ারের এটাই পরম লাইভ। লাইভে এসে তিনি তার এই গানের বিরুদ্ধে দায়ের করা মামলা সম্পর্কে বলেন, গানটি কিছুটা ধর্মীয় গানের সাথে মিল থাকলেও এটি কোনভাবে ধর্মীয় আঘাত আনতে পারে বলে তিনি মনে করেন না। এছাড়াও তিনি আরও নানা বিষয়ে কথা বলেন।

উল্লেখ্য, ইতিমধ্যেই প্রিয়া প্রকাশ ভারিয়ার ‘ন্যাশনাল ক্র্যাশ অব ইন্ডিয়া’ হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছেন। এমনকি সানি লিওনি, ক্যাটরিনা কাইফদেরও হারিয়ে দিয়েছেন তিনি। গুগল সার্চে এই দু’দিনে সবচেয়ে বেশিবার সার্চ হয়েছে প্রিয়ার নাম। এতদিন এই তালিকার শীর্ষে ছিলেন সানি লিওন। তারপর ক্যাটরিনা কাইফ, অানুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনরা ছিলেন তালিকায়। কিন্তু এখন প্রিয়া প্রকাশ ভারিয়ার।