নেট দুনিয়ায় ঝড় তোলা সেই তরুণীর পরিচয় (ভিডিও সহ)

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ভাইরাল বললে ভুল হবে, রীতিমতো ঝড় তুলেছে ভিডিওটি।ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফর্ম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে।

ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে আসা ভিডিওটি আসলে ‘ওরু আদার লাভ’ নামে এক দক্ষিণী সিনেমার গানের ভিডিও। আর গানের নাম ‘মাণিক্য মালারায়া পুভি’। আর এই গানে যার চোখের চাউনিতে কুপোকাত হাজারও নেটিজেন তাঁর আসল নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তবে এই লাস্যময়ী তরুণীকে নিয়ে ইন্টারনেটে তোলপাড় হলেও প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যে দেখা যাবে তাকে।

ভিডিওতে দেখা যায়, স্কুলের একটি গানের অনুষ্ঠানে হাজির হয় স্কুলের ছাত্রছাত্রীরা। সেখানে কিছু স্কুলবয় দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করছে আর কিছু দূরে চেয়ারে বসে আছে কিছু স্কুলগার্ল। তারাও অনুষ্ঠান উপভোগ করছে। এরই মধ্যে এক স্কুলবয়ের নজর পড়ে যায় এক স্কুলগার্লের দিকে। তরুণটি সুকৌশলে নিজের হাসিমাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিল। তা দেখা মাত্রই ওই তরুণী প্রথমে এক ভ্রু এবং পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিল। তবে এখানেই শেষ নয়। এরপর ওই তরুণ নিজেও একইভাবে দুই ভ্রু নাচিয়ে দিল। তরুণের দুই চোখের ভ্রু নাচানোর জবাবে যা করল ওই তরুণী তা দেখে যেন ওই তরুণ নিজেই লজ্জা পেলেন। মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন। তরুণ অবিশ্বাস্য ভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল অজস্র বাক্য। কি অদ্ভুত। মোবাইল-ফেসবুক আর ম্যাসেঞ্জারের যুগে এখনও এমন প্রেম দেখা যায়। যা নিয়ে নেটিজেনরা মনে করতে লাগলেন তাদের জীবনের পুরোনা সব প্রেমের গল্প।