‘হ্যাকররা আমার আইডিকে হ্যাক করার উপযুক্ত মনে করেছে’

সম্প্রতি অবকাশ যাপন শেষে অস্ট্রেলিয়ার সিডনি থেকে ফিরেছেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায় বচ্চন ও তাদের মেয়ে আরাধ্য বচ্চন। তবে এরই মাঝে বড় রকমের ঝামেলা পোহাতে হয়েছে তাকে। সম্প্রতি বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের টুইটার হ্যাকড হয়। আর তাতে বেশ বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন এই বলিউড তারকা।

তবে সুখবর হল, আইডিটি ফিরে পেয়েছেন অভিষেক। পরে তিনি লেখেন, হ্যাঁ, আমার টুইটার আইডি হ্যাকড হয়েছিল। এসময় তিনি মজা করে বলেন, খুবই খুশি হলাম, তারা আমার আইডিকে হ্যাক করার উপযুক্ত মনে করেছে। তবে এখন সব কিছু স্বাভাবিক আছে।

যাইহোক, ছোট বচ্চনের টুইটার একাউন্ট হ্যাকড হওয়ার পর ফলোয়াররা গতকাল শনিবার তার অ্যাকাউন্টে অস্বাভাবিক কিছু পোস্ট দেখতে পান। টার্কিশ ভাষায় লেখা কিছু ম্যাসেজ ও লিংকের পাশাপাশি এই একাউন্ট থেকে ‘আই লাভ ইউ ক্যাটরিনা কাইফ’ লিখে একটি ম্যাসেজও টুইট করা হয়। এ ব্যাপারে অনেকেই বলাবলি করছেন ক্যাটরিনা কাইফের ভক্তরাই অভিষেকের টুইটার হ্যাকড করেছে হয়তো!

এমনকি তার অ্যাকাউন্টে ফিলিস্তিনের পতাকার ছবিও পোস্ট করে দেয়া হয়েছিল।

এর কিছুদিন আগেই অনুপম খের এবং নিমরত কৌরের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। উল্লেখ্য, এই তিন তারকা ইসরাইলের প্রধানমন্ত্রীর সম্মানে আয়োজিত একটি সভাতে উপস্থিত ছিলেন। সম্ভবত, সেই কারণেই এই তিন অভিনেতার অ্যাকাউন্ট হ্যাক করে নেয় হ্যাকাররা, এমনটাই মনে করছেন অনেকে।