বাপ্পী-অপুর জুটিতে দেবাশিষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

দেশের অন্যতম নামকরা পরিচালক দেবাশিষ বিশ্বাস পরিচালিত ঢালিউডের সুপারহিট সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।রিয়াজ-শাবনূরের অভিনয় ছবিটি বেশ দর্শক জনপ্রিয়তা পেয়েছিল। ১৭ বছর পর গত বছরের নভেম্বরে ছবিটির সিক্যুয়াল নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন সিনেমাটির পরিচালক দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সিনেমাটির প্রযোজনা করবে বলে সে সময় চুক্তিও স্বাক্ষরিত হয়েছিল।

গত ৮ ফেব্রুয়ারি রাতে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক সূত্রে জানা যায় দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় পর্ব ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু ও বাপ্পী।

ছবিটি প্রযোজনা করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ৮ ফেব্রুয়ারি ঢাকায় আরটিভি কার্যালয়ে ছবিটিতে চুক্তিবদ হয়েছেন অপু ও বাপ্পী। চুক্তির বিষয়টি নিশ্চিত করে অপু বিশ্বাস বলেন, ‘আরটিভি কার্যালয়ে গিয়ে আমরা দুজনই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। এর বেশি আর কিছু বলা বারণ।’

এদিকে পরপর দুই ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন বাপ্পী। ভালো কিছু কাজের প্রত্যাশা করছেন এই নায়ক। বললেন, ‘অপু দিদির অনেক ছবিই আমি দেখেছি। তিনি ঢালিউড কুইন। শুরুতেই পরপর দুটি ছবির কাজ হতে যাচ্ছে তাঁর সঙ্গে। আশা করছি, ভালো কাজ হবে।’

শুটিং শুরু কবে হবে তা জানতে চাইলে বাপ্পী বলেন, ‘এখনো চূড়ান্ত হয়নি। তবে এপ্রিল মাসে শুরু হতে পারে।’ এদিকে রবিন খান জানিয়েছেন, কানাগলির শুটিংও শুরু হতে পারে এপ্রিলে।

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ সিনেমাটি মুক্তি পেয়েছিল। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।