ফরিদপুরে জেলা বিএনপির দু’নেতার বাসায় পুলিশের অভিযান

ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেরস আলী ইছা ও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের বাসায় পুলিশের সাঁড়াশি অভিযানের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে পুলিশ এ অভিযান চালায় বলে জানা যায়।

এসময় তাদের কাউকে বাসায় না পেয়ে তাঁদের পরিবারের সাথে দুর্ব্যবহার করা হয় বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করে উভয় পরিবার। সৈয়দ মোদারেরস আলী ইছার ছেলে সামিন জানান, শুক্রবার সকাল সাঁড়ে ১০ টায় আমাদের বাসায় এসে পুলিশ তল্লাশি চালায়। এসময় পুলিশ আমাদের হুঁমকি-ধুমকি দিয়ে যায়। এছাড়াও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ফাত্তাহ্ ইসলাম ফাত্তাহ্ এর বাসায়ও অভিযান চালায় বলে সামিন জানায়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেরস আলী ইছা এক ফেসবুক বার্তায় জানান, “আমার ফরিদপুর শহরের ঝিলটুলীর বাড়িতে পুলিশ তল্লাশি চালায়। এসময় আমাকে বাসায় না পেয়ে পরিবারের সদস্যদের সাথে চরম খারাপ ব্যবহার করে।”

সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের পরিবার জানায়, শুক্রবার সকাল ১১টায় তাদের বাসায় পুলিশ অভিযান চালায়। এসময় সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলকে না পেয়ে তাদের সাথে দুর্ব্যবহার করা হয়।

এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি বিপুল কুমার দে জানান, “আমরা সুনির্দিষ্ট করে কারো বাসায় অভিযান চালাচ্ছি না। জনহিতকর কোন কাজ করলে পুলিশ সেখানে অভিযান চালাচ্ছে।”

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি