‘দুর্নীতিবাজ ঘুষ খোরদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না’

যারা দেশের ও এতিমদের সম্পদ লুট করে, ক্ষমতায় থেকে দুর্নীতি করে, তাদের কোন অবস্থাতেই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। শনিবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তি ও মুক্তিযুদ্ধের বিপক্ষে যাদের অবস্থান তাদের প্রত্যাখ্যান করতে হবে। কোনভাবেই ক্ষমতায় আসতে দেয়া যাবে না। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে দুর্নীতিবাজ ঘুষ খোরদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না। আমাদের লক্ষ্য রাখতে হবে যেন স্বাধীনতা বিরোধীরা দেশে কোন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে। দেশটাকে এগিয়ে নিয়ে যাওয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য।

তিনি বলেন, বর্তমান সরকারের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ হচ্ছে। সঠিক সময়ে পদ্মা সেতুর উপর দিয়ে যানচলাচল শুরু হবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদিরসহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে মন্ত্রী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।