এই পরী ভয় দেখায়!

গত বুধবার আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল ‘পরী’ ছবির টিজার। প্রতিটি দৃশ্যেই রয়েছে চমক আর ভয়। ‘পরী-নট এ ফেয়ারিটেল’ ক্যাপশন দেওয়া রয়েছে টিজারের শুরুতেই। তারপরই চমকে উঠতে হয় নীল চোখ এবং মুখে রক্তাক্ত দাগ নিয়ে আনুশকা যেভাবে হাজির হয়েছে সেই দৃশ্য দেখে।

বিয়ের পর আনুশকার প্রথম সিনেমা ‘পরী’র প্রথম টিজার প্রকাশমাত্রই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে । এক মিনিট দৈর্ঘের এই টিজারের প্রতিটি দৃশ্যই ভয়ংকর । সিনেমাটি ঠিক ভূতের না হলেও থ্রিলার-সাসপেন্সে মোড়া ।

৬ ফেব্রুয়ারি প্রকাশিত ‘পরী’ সিনেমার দ্বিতীয় পোস্টারে আনুশকা শর্মার সঙ্গে পরমব্রতকে দেখা গিয়েছিল । টিজারেও গুরুত্ব পেয়েছে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ।

আনুশকার সঙ্গে পরমব্রত-র ঠিক কী সম্পর্ক, তা কিছু বোঝা যাচ্ছে না । তবে একটি দৃশ্যে দেখা যাচ্ছে আনুশকা এক হাত দিয়ে পরমব্রতর গলা চেপে ধরেছে ।

‘পরী’ সিনেমার ফার্স্ট লুক আনুশকা টুইটারেই প্রকাশ করেছিলেন গত বছর । মুখে অসংখ্য দাগ আর রক্তাক্ত ছোপ দেখে নায়িকাকে প্রথমে চিনতেই পারা যায়নি।

কেন এরকম ভয়ংকর দেখাচ্ছে তাকে, এই নিয়ে ভক্তদের ভীষণ কৌতুহল তৈরি হয়েছে । ধীরে ধীরে যতই প্রকাশ হচ্ছে ছবিটি ততই যেন ভয় আর আগ্রহ বেড়ে চলেছে ।

‘পরী’ আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস-এর তৃতীয় ছবি। ছবিটিতে আনুশকা পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন রজতকাপুর, ঋতাভরী চক্রবর্তী প্রমুখ ।

ছবিটির অধিকাংশ শ্যুটিং হয়েছে মুম্বাই এবং কলকাতায় । আগামী ২ মার্চ হোলির দিন মুক্তি পাবে ‘পরী’।