হাত দিয়ে ইট ভাঙলেন সানী লিওন!

বুধবার চেন্নাইয়ে শুরু হয়েছে ভিরামাদেবী’র নাম ভূমিকায় সানী লিওন অভিনিত দক্ষিনী সিনেমার শুটিং।সিনেমাটিতে এই অভিনেত্রীকে যোদ্ধা রাজকুমারীর চরিত্রে দেখা যাবে।

আর এই পিরিয়ড ড্রামা ‘ভিরামাদেবী’ এর মাধ্যমেই তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটলো সানীর। সিনেমাটি তামিল, তেলেগু, কান্নাডা, মালয়ালাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে।

জানা যায়, সব মিলিয়ে বিশাল বাজেটের এ সিনেমায় কম্পিউটার গ্রাফিকস এর প্রাধান্য থাকতে পারে। স্টিভস কর্নারের ব্যানারে চলচ্চিত্রটির প্রযোজনা করবেন পনসে স্টেফান। সিনেমাটিতে অভিনয় করার জন্য সানী তলোয়ার চালনা এবং অশ্ব চালনায় প্রশিক্ষণ নিয়েছেন। প্রশিক্ষণ নেয়ার জন্য পাঁচ মাস সময় লেগেছে বলে জানা গেছে।

তিনি বলেন, আমি অ্যাকশন সিক্যুয়েন্সে কাজ করতে সবসময়ই পছন্দ করি। এমন একটি গল্পের জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম। দক্ষিণী সিনেমা আমার খুবই পছন্দের। এখানে আমার অনেক ভক্ত আছেন। গল্পে আমার চরিত্রটি খুবই শক্তিশালী।সিনেমাতে অন্য এক সানীকে দেখতে পাবেন বলে তিনি ভক্তদের আশ্বাস দেন।

এদিকে বুধবার টুইটারে একটি স্থিরচিত্র পোস্ট করেছেন সানী লিওন। সেখানে দেখা যায় হাত দিয়ে ইট ভাঙার চেষ্টা করছেন তিনি। ক্যাপশনে সানী লিখেছেন, আমি শপথ করছি হাত দিয়ে ইটকে টুকরো টুকরো করে ফেলব।ধারণা করা হচ্ছে, ভিরামাদেবীর শুটিং সেট থেকেই স্থিরচিত্র তোলা হয়েছে।