সুনামগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫

সিলেট-সুনামগঞ্জ সড়কে পাগলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ যাত্রী নিহত হয়েছেন। বুধবার (৭ ফেব্রুয়ারি) সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী বাস ও সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি প্রাইভেটকারের মধ্যে সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

সুনামগঞ্জের জয়কলস হাইওয়েল পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের পাগলায় বুধবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী যাত্রীবাহী বাস ও সিলেট চৌহাট্রা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেট কারটি ধুমরে মুছরে যায়।

এতে প্রাইভেটকার চালক সুনামগঞ্জের হাসন নগরের সাব্বির আহমদ (৩৫), প্রাইভেটকারের যাত্রী সিলেটের জালালাবাদ থানার চাতল গ্রামের আবদুস সহিদ (৭০), স্ত্রী হাসনাফুল বেগম (৬০), সিলেট সদর উপজেলার টুকের বাজারের আয়াজুন্নেছা (৫০), একই গ্রামের আয়েশা বেগম (৪০) প্রাইভেটকারের ভেতর থাকা অবস্থায় ই মৃত্যুবরণ করেন।

সুনামগঞ্জের পাগলার প্রত্যক্ষদর্শী আবুল হাসনাত চৌধূরী তপু বললেন, কোন কিছু বুঝে উঠার আগেই বিকট শব্দ হয়, এরপরই দেখি বাস-প্রাইভটেকারের সংঘর্ষের ফলে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই রনু মিয়া প্রাইভেটকার চালকসহ ৫ জন নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে বললেন, প্রাইভেটকারের চালক ব্যতিত অপর নিহত চার যাত্রী চোখের চিকিৎসা করাতে সুনামগঞ্জ বার্ড চক্ষু হাসপাতালে যাচ্ছিলেন।

নিহতদের লাশ জেলা সদর মর্গে প্রেরণের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে হাইওয়ে পুলিশের কর্তব্যরত এক এসআই জানান, ঘাতক বাসটি আটক করা হলেও এর চালক ও হেলপারসহ সবাই পালিয়ে গেছে।